লক্ষ টাকার বিনিময়ে একজন করে স্বামী চাইছেন নিঃসঙ্গ সৌদি নারীরা, কিভাবে আবেদন করবেন?

আমরা আমাদের জীবনের নিঃসঙ্গতা কাটাতে বা জীবনে সমস্ত সুখ দুখ অন্য কারো সাথে ভাগ করে নিতে অনবরত খুঁজে চলি একজন পারফেক্ট জীবনসঙ্গীকে । অর্থাৎ এমন একজন মানুষকে যে জীবনে থাকলে নিঃসঙ্গতা সাথে সাথে কেটে যাবে একাকিত্ব ।

অনেকেই প্রেমে লিপ্ত হন আবার অনেকেই প্রেম বিরোধী। কিন্তু যে বিষয়টি সাধারণ সবার ক্ষেত্রে সেটি হল বিয়ে । অর্থাৎ কম বা বেশি বয়স হলে বিয়ে করতেই হবে এমনটাই একটা রীতির প্রচলন আমাদের এদেশে আছে।

এবং সেই রিতি বা প্রচলনের কথা মাথায় রেখে বিভিন্নভাবে বিভিন্ন রকম ভাবে বিভিন্ন বয়সী মানুষের সাথে এর সম্পর্ক আমরা দেখেছি । তবে এই ঘটনা বাকি সব ঘটনা কে ছাপিয়ে গেছে ।শুনলে অবাক হবেন আপনিও ।

সাধারণত আমরা আমাদের পছন্দের মানুষকে বেঁছে থাকি তার ব্যক্তিত্ব কথাবার্তা এবং মানুষ হিসেবে তিনি কেমন সেই দিকগুলি চিন্তা করে । আজকালর প্রেম যদিও অনেকটা খেলার মতন । কিন্তু এমন বেশ কিছু কিছু প্রেম আমরা দেখতে পাই যার পরিণতি পেয়েছে এবং সেটি বিয়ে অবধি পৌঁছে হ গিয়েছে।

শুধুমাত্র বিয়ে করলে হবে না তার পাশাপাশি সারা জীবনের দায়িত্ব নিতে হয় দুজনকে সেই দায়িত্ব কোথাও অক্ষুন্ন থেকে গেলে ভেঙে যায় সে সম্পর্ক। এ ঘটনা প্রতিদিনই ঘটে চলেছে আমাদের চোখের সামনে ।

কিন্তু বিয়ে ভেঙ্গে যাওয়া বা ডিভোর্স হয়ে যাওয়ার পর নতুন করে আবার কারো সাথে ঘর বাঁধতে কেমন লাগবে ? যদি অনেকে করেন তবুও কোথাও যেন একটা সংকোচ বোধ থেকেই যায়।

তবে এই মুহূর্তে আপনাদের সামনে যেটা বলতে চলেছি আমি সেটি সংকোচ বোধ নয় বরং স্বতঃস্ফূর্তভাবে আবেদন। বিয়ের পর স্বামী খুঁজছেন মহিলা। তিন তালাক প্রাপ্ত ৩৯ বছরের এক নারী প্রচুর ধনসম্পত্তির মালিক তিনি এবং সেই ধন সম্পত্তির উত্তরাধিকার হিসেবে অধিক টাকার বিনিময় এ খুঁজে চলেছেন স্বামী। ঘটনাটি আপনাকে অবাক করলেও এমনটাই ঘটেছে সৌদি আরবে ।

তিনি বিয়ের ইচ্ছে ব্যক্ত করে বলেন, তার বাবা মারা যাওয়ার পর উত্তরাধিকার সূত্রে প্রচুর ধনসম্পদের মালিক। তাকে সম্মান করবেন এমনই এক স্বামী খুঁজছেন তিনি। উত্তরাধিকার সূত্রে তিনি একশ মিলিয়ন রিয়ালের মালিক। ৩৯ বছর বয়সী এই নারী তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন। এর আগে ২০০৭ সালে এক সৌদি নারী স্বামী খুঁজছিলেন।

চাহিদা বলতে তিনি স্বামীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল। এই ধরনের ঘটনা সামনে এসেছে রীতিমত অবাক এর সাথে হতভম্ব অনেকেই । অনেকে আবার সেই বিধবা নারীর স্বামী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন টুইটে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

স্যুটিং স্পটে মধ্যরাতে তরুণীর কান্না, গোঙ্গানির শব্দ

সকাল থেকে রাত প্রায় ১০টা পর্যন্ত স্যুটিং শেষে আড্ডাটা শুরু। আড্ডা শেষে রাত ১টার দিকে …

Leave a Reply

error: