মে’য়েরা কেনো বি’বাহিত ছে’লেদের প্রতি আ’কৃষ্ট হয়

প্রত্যেকটি মানুষেরই পছন্দ ভিন্ন রকম হয়। কেমন জীবনস’ঙ্গী হিসাবে ও প্রত্যেকে পছন্দটা অন্য রকম হয়। আর যদি মেয়েদের পছন্দের কথা বলা হয় তাহলে অনেকেই আছে যারা তাদের পছন্দের কথা ঠিক করে বলতে পারবেন না।স্কুল হোক বা কলেজ কম বেশি সকলেই প্রেমে পড়ি। কেউ ক্লাসমেটের সাথে আবার কেউ চিনে আরে সাথে আবার কেউ ম্যাডাম বা স্যার দের প্রতি আকর্ষিত হয়। কেউ চাই টল ডার্ক হ্যান্ডসাম আবার কেউ চায় বুদ্ধিমান।কিন্তু মেয়েরা যখন একটু ম্যাচিওর হয় তখন থেকেই তাদের মধ্যে বিবাহিত পুরুষের প্রতি আকর্ষণ বেশি দেখা যায়।

আসলে কারণটা কি একজন মেয়ে আবার অবিবাহিত পুরুষ চেনার জন্য পুরুষদের প্রতি আকর্ষিত হওয়ার কারন টা কি? এক সমীক্ষায় জানা গেছে অবিবাহিত নারীদের কাছে পাই তো পুরুষের আকৃষ্টতা বেশি। আসুন জেনে নেই কিছু কারণ১) সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে যে একজন মেয়ের কাছে একজন অবিবাহিত পুরুষের থেকে বিবাহিত পুরুষের দিকে আকর্ষণ টা বেশি হয়। কারণ একজন পুরুষ যখন প্রেমিকা বা স্ত্রী থাকে তখন সেই পুরুষ নিশ্চয়ই দয়ালু ও ম্যাচিউরড হয়। যাদের চোখ বন্ধ করে বিশ্বাস করা যায়। শুধু মানুষ নয় মাছ পাখিরাও নাকি এইট একই পদ্ধতিতে একে অপরের প্রতি আকৃষ্ট হয় এমনটাই দাবি মনোবিদ দের।

2) এই ব্যাপারটা সবাই জানি যে একজন বিবাহিত পুরুষ একজন অবিবাহিত পুরুষের থেকে ইমোশানের দিক থেকে অনেকটা এগিয়ে। একবার বিয়ে করার ফলে তারা মহিলাদের বেশিক সাইকোলজি ভালোভাবে বুঝতে পারেন। তাই ইমোশনাল প্রবলেম গুলো বেশি থাকে না একজন বিবাহিত পুরুষের ক্ষেত্রে। ৩) বিবাহিত পুরুষের প্রতি শারীরিক আকর্ষণটা ও অবিবাহিত মহিলাদের বেশি হয়। কারণ সাধারণ একজন অবিবাহিত পুরুষের থেকে একজন বিবাহিত পুরুষের মিলনের ক্ষেত্রে অনুধাবন টা অনেকটা বেশি হবে ।

৪) সমীক্ষা বলছে একজন অবিবাহিত পুরুষ রতিকার্য বিবাহিত পুরুষের সঙ্গে মহিলারা বেশি নিরাপদ বোধ করেন। সেটা সামাজিক ই হোক বা আর্থিক দিক দিয়ে। বিবাহিত পুরুষ সবদিক থেকে প্রতিষ্ঠিত হওয়ার কারণে মহিলারা অনেক নিশ্চিন্ত ভাবে মেলামেশা করতে পারেন। ৫) যেকোনো বড় বড় কোম্পানির বস সাধারণ বিবাহিত হয়। অর্থাৎ বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় অফিসের বস বেশিরভাগই বিবাহিত পুরুষরা হয়।

সে ক্ষেত্রে কেরিয়ার ও ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে অনেক মহিলা এইধরণের সম্পর্কে জড়িয়ে পড়েন। আরও প্রুন মেয়েরা আসলে কেমন ছেলে পছন্দ করে, জেনে নিন ট্রিক গুলো আজকে আমরা এই প্রতিবেদন নিয়ে আলোচনা করবো মেয়েদের কেমন ছেলে পছন্দ ।এমনিতে তো মেয়েদের পিছনে ঘোরার জন্য ছেলেদের অভাব হয় না । তার মধ্যে এরকম ছেলে তো কমই হয় যাদের পিছনে মেয়েদের লাইন লেগে থাকে ।এমন কিছু ছেলে বাস্তবে থেকে থাকে যাদের প্রায় সব মেয়েরাই পছন্দ করে ।

এই সব ছেলেদের মধ্যে কি এমন বিশেষত্ব থাকে যে সব মেয়েরাই এদের উপর ফিদা হয়ে যায়। আজ আমরা সেই বিষয় নিয়ে আলোচনা করবো প্রথমত বর্তমান যুগে মেয়েরা সাধারণত ছেলেদের টাকা দেখে সম্পর্কে জড়ায়। এই ধরনের মেয়েরা আসলে ছেলেটিকে নয় তার টাকাকে ভালোবাসে। তাই এখনকার দিনের বেশিরভাগ মেয়েরাই সেই সব ছেলেদের সাথে প্রেম করে যাদের কাছে বাইক , ডিএসএলার, দামি মোবাইল ফোন এইসব থাকে।

কিন্তু শেষ পর্যন্ত এইসব মেয়েরা শেষে গিয়ে এক ধরনের কাকু টাইপের ছেলে কি বিয়ে করে তাদের কাছে অনেক মোটা রকম টাকা অথবা সরকারি চাকরি করে। কিন্তু সব মেয়েদের মানুষ কথাই একই রকম হয় না। তাই প্রশ্ন হলো মন থেকে কেমন ছেলে পছন্দ করে । সবার পছন্দ কখনোই এক হয়ে থাকে না তাই এরকম নয় যে কিছু মেয়ে আপনাকে পছন্দ করলো মানে আপনি সবার কাছেই হিরো হয়ে গেলেন কেউ কেউ আপনাকে নাই পছন্দ করতে পারে। কিন্তু এরকম ছেলে রয়েছে যাদের মধ্যে কিছু একটা বিশেষত্ব রয়েছে সাথে বেশিরভাগ

মেয়েরাই তাদের ওপর দুর্বল হয়ে পড়ে। মেয়েরা সাধারণত এমন ধরনের ছেলেকে বেশি পছন্দ করে থাকে যাদের সাধারণত সমাজ পছন্দ করে। আর যাদের অনেক বেশি বন্ধুবান্ধব থাকে। অর্থাৎ সমস্ত মেয়েরা চায় স্মার্ট ছেলেদের। অর্থাৎ মেয়েরা চায় ছেলেটি যেন স্মার্ট হয়ে থাকে। মেরা হাসবেন্ড হিসেবে পাপয়ে ফ্রেন্ড হিসেবে সব সময় এমন ছেলে চাই যাতে শেষ স্মার্ট হয়ে থাকে তার একটা স্ট্যাটাস থাকে।

আপনার যদি অনেক টাকা ও থেকে থাকে কিন্তু আপনাকে যদি স্কুলে কলেজে বাস সমাজে তেমন ভাবে কেউ না চেনে তাহলে আপনার টাকার কোন। তাই মেয়েরা চায় তাদের পার্টনার হিসেবে ছেলেটি যেন একটু ক্রিয়েটিভ কিছু করে থাকে। তাই সবার মনেই স্মার্ট ছেলেদের জন্য একটা আলাদাই সম্মান থাকে। এরা সমাজে ইউনিক হওয়ার জন্য বেশ পছন্দের মানুষ হয় সবারই। আর মেয়েরা সব সময় এটাই চাই তার প্রিয় মানুষটির জন্য তার মাথা উঁচু থাকুক যেন একটু অহংকার হয়।

তাই মেয়েদের সামনে আপনার স্মার্টনেস হাইলাইট করুন।মেয়েদের সাথে সাধারন ভাবে কথা বলুন লজ্জা পাওয়ার কোন দরকার নেই। এছাড়াও তারা চাইছে তার লাইফ পার্টনার স্মার্ট হোক যাতে যেকোন রকম ছোটখাটো সমস্যা তে মেয়েটিকে হেল্প করতে পারে। কারণ মেয়েরা নিজেদের নিরাপত্তা নিয়ে এমনি বেশি চিন্তিত থাকে তাই চায় ছেলেটি জেনেও মেয়েটিকে সুরক্ষিত রাখতে পারে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

আমার মতো হতে হলে শা’কিব কে আরো সা’ত বার জ’ন্ম নিতে হবেঃহি’রো আ’লম

শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে …

Leave a Reply

error: