বিয়ের আগেই সম্পর্কে ফাটল! অঙ্কুশ-ঐন্দ্রিলার মাঝে কে এই সুন্দরী যুবতী

বহুদিন ধরেই যে ডুবে ডুবে জল খাচ্ছে অঙ্কুশ ঐন্দ্রিলা তা অজানা নয় কারুর। অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রে’ম বরাবরই চোখে আরাম দেয়। কানাঘুষা শোনা যাচ্ছে আগামী বছরই চার হাত এক হবে। কিন্তু তার আগেই অঙ্কুশ ঐন্দ্রিলার মাঝে তৃতীয় ব্যক্তির আগমন।

তবে কি বিয়ের আগেই স’ম্পর্কে ভাঙ্গন! ভাঙতে বসেছে অঙ্কুশ ঐন্দ্রিলার স’ম্পর্ক? এটা বলতেই হয় রূপোলি পর্দায় অঙ্কুশ ঐন্দ্রিলার রসায়ন দর্শক না দেখলেও কিন্ত সোশ্যাল মিডিয়া মা’রফত তাদের স’ম্পর্ক একেবারে সুপার ডুপার হিট। বড় পর্দায় রোমান্স করতে

দেখা না গেলেও অফস্ক্রিনে তাদের খু’নসুটি বেশ জনপ্রিয়। তবে, সময় কখনও একরকম থাকে না। সময় বদলায় তাই সেই সময়ের সঙ্গে তাল মিলিয়ে এই প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা রিয়েল লাইফ কাপল। এবার

রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে একসঙ্গে অ’ভিনয় করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু অঙ্কুশ ঐন্দ্রিলার মাঝে এবার হাজির অন্য এক নারী। তাদের জন্যই কি স’ম্পর্কে চিড় ধরতে পারে অঙ্কুশ ঐন্দ্রিলার?

দীর্ঘ ১০ বছর ধরে স’ম্পর্কে ছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। তারপর লিভইন একসঙ্গে সময় কা’টানো সবটাই করেছেন তারা। কিন্তু এরই মাঝে রিয়েল জুটি দর্শকদের আনন্দ দিতে আসছে রিলে। কিন্তু তাতেই বিপত্তি। বড়পর্দায় অঙ্কুশ-ঐন্দ্রিলার আসতেই তাদের জীবনে তৃতীয় ব্যক্তির আগমন। আর সেই তৃতীয় ব্যক্তি কে জানেন সে হলো ইশা সাহা।

কানাঘুষো শোনা যাচ্ছে, অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও ছবিতে দেখা মিলবে ইশা সাহার। তবে, ছবির নাম এখনও পর্যন্ত ঘোষণা হয়নি। জানা যাচ্ছে বড়দিনে মুক্তি পেতে পারে অঙ্কুশ ঐন্দ্রিলা ‘ম্যাজিক’- র ট্রেলার। জো’র কদমে চলছে ছবির শুটিং। রোমান্টিক কমেডিতে ভরপুর এই ছবি।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

আমার মতো হতে হলে শা’কিব কে আরো সা’ত বার জ’ন্ম নিতে হবেঃহি’রো আ’লম

শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে …

Leave a Reply

error: