পর্যটন শহর কক্সবাজারে সমুদ্র স্নানে পাওয়া যাচ্ছে ভাড়াটে নারীসঙ্গী, দেখু’ন বিস্তারিত

দেশের অন্যতম পর্যটন শহর কক্সবাজারে নানা ধরণের অ’সা’মা’জি’ক কাজ ক’রে উপার্জন ক’রে লক্ষাধিক মানুষ। পর্যট’কদের বিভিন্ন টাইপের অ’নৈতিক এবং, বেআ’ই’নি চাহিদা পূরণে মা’দক কিংবা যৌ’.’নক’র্মীদের নিয়ে কাজ করা মানুষের কমতি নেই এ অঞ্চলে।

প্রতিনিয়ত এসব অ’বৈধ কার্যক্রম অ’ভিনব থেকে আধুনিক হচ্ছে। সম্প্রতি কক্সবাজারের একদল পর্যট’ক আ’ই’নশৃংখলা বাহিনীকে জানিয়েছে- সমুদ্র স্নানের সময় টাকা দিয়ে না’রীসঙ্গী ভাড়ার বিষয়টি। পু’লিশকে তারা জানায়, ইনানি বিচে গোসলের সময় তাদেরকে তিন জন লোক বেশ কয়েকবার ক’রে না’রী সঙ্গী ভাড়া নেওয়ার প্রস্তাব রাখে।

ওই সময় বিশ হাত দূরেই দুইজন না’রী স্নান করছিলেন। তাদেরকে স্নানের সময় ঘন্টা হিসেবে ভাড়া নেয়ার প্রস্তাব রাখে দালালরা। পর্যট’করা বিষয়টিতে ক্ষি’প্ত হয়ে দালাল সুরুজ মিয়াকে পাকড়াও ক’রে নিকটবর্তী পু’লিশ ফাঁড়িতে নিয়ে যায়। কিন্তু আধঘন্টা পরেই সুরুজ মিয়া পু’লিশের কাছ থেকে ছাড়া পেয়ে যায়। আরোও পড়ুনঃ মে’য়েদের কোম’রে ২টি টোল থাকে কেন জানেন?—

আপনি যখন হাসেন তখন কি আপনার গালে ছোট দুটি টোল পড়ে? যদি পড়ে তাহলে আপনি নিশ্চই অনেকবার শুনেছেন যে, আপনি অনেক মিষ্টি। আপনার হাসি অনেক মিষ্টি। কিন্তু অনেকের এই গালের মিষ্টি টোল শ’রীরের আরো একটি জায়গায় পড়ে সেটা হচ্ছে আপনার কোমর’। হ্যাঁ বন্ধুগন কোম’রে যদি আপনার টোল থাকে তাহলে বুঝতে হবে আপনি খুব ভাগ্যবান একজন মানুষ।

এবং এটা কেন তা নিয়েই নিচে আলোচনা করা হল – হ্যাঁ আপনার কোম’রে যদি টোল পড়ে তাহলে আপনি বুঝে নেবেন আপনি খুব ভাগ্যবান। কোম’রের এই স্বর্গীয় টোলের রয়েছে অনেক সুবিধা। সবচেয়ে গু’রুত্বপূর্ণ হচ্ছে কোম’রে টোল পড়ে এমন মানুষের জীবন হয় খুব আ’নন্দদায়ক। পরিপূর্ণ অ’ভিজ্ঞতা কেবল এমন মানুষদেরই থাকে।

সে স’’ঙ্গে অনেকেই হোটেলে থাকতে গিয়ে এমন কিছু ভু’ল করে বসেন, যার মাশুল গু’নতে হয় বিশাল পরিমাণের। স্মা’র্টার ট্রাভেল এমন কিছু সচরাচর ভু’ল নিয়ে একটি প্রতিবেদন করেছে। সুন্দরী চাচিকে নিয়ে উধাও ভাতিজা!–ঢাকার ধামরাইয়ে চাচিকে নিয়ে ভাতিজা উধাও হয়ে গেছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যা’প’ক তো’লপা’ড় চলছে।

ঘ’ট’নাটি ঘ’টেছে সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া গ্রামে। ওই গ্রামের কাবিল উদ্দিনের ছেলে জুয়েল তার চাচা আলীমের স্ত্রী রুপালিকে নিয়ে পা’লি’য়েছে বলে জানা গেছে। জানা গেছে, বি’য়ের আগে থেকেই স’ম্প’র্ক ছিল চাচার স্ত্রী রপালির সাথে ভাতিজা জুয়েলের।চাচার সাথে বি’য়ের সময় কোন আপত্তি ক’রেনি জুয়েল। বি’য়ের পর তাদের কাছাকাছি দেখায় আরও প্রেমে মত্ত হন তারা।

প্রেম মানে না কোন সর্ম্পক। তাই গত বুধবার দুজন দুজনার হাত ধরে অজানা উদ্দেশে পাড়ি জমান। ভাতিজা জুয়েলের বাবা কাবিল উদ্দিন বিষয়টিকে চরম ল”জ্জ্বার সাথে দেখছেন বলে জানান। আরোও পড়ুনঃ ছেলে প্রবাসে, রাতে বৌ’মার কক্ষে গিয়ে যা দেখলেন শ্বশুর!– মানিকগঞ্জে’র সিংগাইর পৌর এলার দুই নম্বর ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এক প্রবাসীর বৌকে (২৫) পাওয়া যাচ্ছে না।

গেলো শনিবার মধ্যরাতে এই ঘ’টনা ঘ’টে। ওই গৃ’হব’ধূর শয়নকক্ষের সমস্ত মালামাল ঠিক থাকলেও, শুধু তিনি নেই। জা’না যায়, গেলো শনিবার রাতে গৃ’হব’ধূর শ্ব’শুর প্রকৃতির ডাকে সারা দিতে ঘুম থেকে উঠে দেখেন, তার প্রবাসী ছেলের বৌ ঘরে নেই। তবে ঘরের মালামাল সবকিছু ঠিকই আছে।

এ ঘ’টনায় গৃ’হব’ধূর শ্ব’শুর থা’নায় সাধারণ ডায়েরি ক’রেছেন। ডায়েরি সূত্রে জা’না যায়, ওই প্রবাসীর স’ঙ্গে সাত বছর আগে বিয়ে হয় ওই গৃ’হব’ধূর। তার স্বা’মী সৌদি আরবে থাকলেও তিনি শ্ব’শুরের পরিবারের স’ঙ্গে থাকতেন
অন্যান্য দিনের মতো গেলো শনিবার রাতে খাবার খেয়ে গৃ’হব’ধূ ঘুমিয়ে প’ড়েন। রাত দুইটার দিতে গৃ’হব’ধূর শ্ব’শুর প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে, গৃ’হব’ধূর দরজা খো’লা পান। ওই ঘরের মালামাল ঠিক থাকলেও দেখেন ছেলের বউ ঘরে নেই। তার মোবাইল ফোনটিও ব’ন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে সিংগাইর থা’নার ডিউটি অফিসার এসআই আশরাফুল গণমাধ্যমকে প্রবাসীর স্ত্রী নিখোঁ’জ হওয়ার বিষয়ে থা’নায় সাধারণ ডায়েরি ক’রার কথা নি’শ্চিত ক’রেছেন।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

কম বয়সে ব্রা পড়লে মে’য়েদের সাধারণত যে ‘ক্ষ’তি হয় (ল’জ্জা নয় জানতে হবে)

ব্রা বা বক্ষব’ন্ধ’নী বাছা,ইয়ের ক্ষেত্রে অব,শ্যই নিজে’র স,ঠিক মাপ (shape) জে’নে নিন। ভু’ল মা,পের (shape) …

Leave a Reply

error: