কোন মতেই সংসার টিকছে না নায়িকা শ্রাবন্তীর, এক এক করে ‘তৃ’তীয় সংসারে’ও ভা’ঙনের সুর !

শ্রাবন্তী
কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাব’ন্তী চট্টোপাধ্যায়। ফের বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তীর। টালিপাড়ার পুজোর ঠিক আগেই এমন জল্পনা শোনা গিয়েছিল। এবার বর্তমান বর রোশন সিং স্বীকার করে নিলেন তিনি আর শ্রাবন্তী একসঙ্গে থাকছেন না। তা’র’দের বিয়ে হয় বেশ ঘটা করে, ঢা’কঢোল পি’টিয়ে সবা’ইকে জা’নিয়ে। কিন্তু ভাঙ’নের শব্দটি সহ’জে শোনা যায় না। তেমনি কলকা’তার অভি’নেত্রী শ্রাব’ন্তীর বেলায়ও হতে যা’চ্ছে! তার ‘তৃ’তীয়

সংসারে’ও ভা’ঙনের সুর বেজে’ছে। অশা’ন্তি জা’য়গা নিয়ে’ছে শ্রা’বন্তীর সু’খের সংসারে। সম্প্রতি এমনই আ’ভাস দি’য়ে খবর প্র’কাশ করেছে ভার’তীয় গণ’মাধ্যম জি নিউ”জ ই’ন্ডিয়া।

ফটো’ফি”চার আকা’রে প্র’কাশ হওয়া ওই খবরে বলা হয়েছে, রোশন সিং’য়ের সঙ্গে শ্রাবন্তী আর থাক’ছেন না! এ’মন খ’বরেই তো’লপাড় পে’জ থ্রির পাতা। বিষ’য়টির খোঁ’জ করতেই দেখা যায়, অ’ভিনে’ত্রীর নিজের ইনস্টাগ্রাম থেকে উধাও স্বামী রোশন সিং’য়ের সব ছবি। অন্যদিকে রো”শন সিংয়ের সোশ্যা’ল হ্যান্ডেল খুঁজলেও মিলছে না স্ত্রী শ্রাব’ন্তীর কোনো ছবি।

শ্রাবন্তীর ইন’গ্রাম হ্যান্ডেলে রোশন সিংয়ের কোনো ছবি না মিললেও, অভিনেত্রী এখনও নিজে’কে ‘শ্রা’বন্তী সিং’ হিসেবেই পরি’চয় দিচ্ছেন। আবার ভেরি’ফায়েড ফেসবুক পেজেও দেখা গেল প্রো’ফাইল পি’কচারটি রো’শনের সঙ্গেই। যদিও সেটা ২০১৯ সালে’র ৯ অক্টোবরে আপ করা হয়েছে।

এসব দেখেই দুইয়ে দু’ইয়ে চার মিলিয়ে জি নিউজ ইন্ডিয়া দাবি করছে, এই মুহূর্তে টালি’উডের প্রথ’ম সারির অভি’নেত্রী শ্রা’বন্তী স্বামী রোশন সিংয়ে’র সঙ্গে থাকছেন না।

শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নিচে না থাকলেও, রোশন বা অ’ভিনেত্রী নিজে বিষ’য়টি নিয়ে কথা বল’তে রাজি নন বলে জা’না যাচ্ছে। অন্যদি’কে একটি স’র্বভার’তীয় সংবাদ’মাধ্য’মের খবর অনু’যায়ী, শ্রা’বন্তীর সঙ্গে স’ম্পর্ককে ‘অ’তীত স’ম্পর্ক’ বলে মন্তব্য করেন রোশন সিং।

শ্রাবন্তী

প্রসঙ্গত, প্রথম স্বামী রাজীব বিশ্বা’সের সঙ্গে বি’চ্ছেদে’র পর ম’ডেল কৃ’ষ্ণ ব্র’জর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাদের বাগ’দান থেকে আ’ইনি বি’য়ে হলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই স’ম্পর্ক। ফলে ম’ডেল কৃষ্ণ ব্র’জের সঙ্গে বিচ্ছেদ হয়ে যা’য় শ্রাবন্তী চট্টো’পাধ্যায়ের। এরপর ২০১৮ সালে রো’শন সিংয়ে’র সঙ্গে গাঁটছ’ড়া বাঁধে’ন শ্রাব’ন্তী।

পাঞ্জা’বে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভি’নেত্রী। শ্রাবন্তী-রো’শ’নের বি’য়ে’তে হাজির হন দুই প’রিবা’রের ঘ’নিষ্ঠ’রা। বিয়ের এক ব’ছর কা’টতে না কা’টতেই ফের দুজ’নের সংসারে অশা’ন্তি’র কালো মেঘ ঘ’নাচ্ছে সেই গুঞ্জনে দুশ্চিন্তা টা’লিপাড়ায়।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

এসএসসি পরীক্ষা বাতিলের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা

করোনাভাইরাসের মধ্যে ২০২১ সালের এসএসসি ও দাখিল পরীক্ষা বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন …

Leave a Reply

error: