আর দেখা যাবে না ব্যাচেলর পয়েন্টের হাবু ভাইকে

সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, ফারিয়া শাহরিনসহ এ’কা’ধি’ক তারকা এই নাটকে,

অভিনয় ক’রে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা৷ নাটকে হাবু ভাই নামের চরিত্রটিও খুবই আলোচিত ও দর্শকের পছন্দের শীর্ষে রয়েছে। এ চরিত্রে অভিনয় ক’রেন চাষী আলম। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের শুরু থেকেই তিনি যুক্ত আছেন। মন খা’রা’পের খবর হলো, এ চরিত্রটিকে মিস করতে যাচ্ছেন দর্শক।

এ নাটকে মজার মজার সংলাপ নিয়ে আর হাজির হবেন না হাবু ভাই। গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে স’রি’য়ে দেয়া হয়েছে। এমন তথ্যই নিশ্চিত ক’র’লেন নাটকের পরিচালক কাজল আরেফিন অমি। আজ মঙ্গলবার (৬ এপ্রিল) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি তথ্যটি নিশ্চিত ক’রেন।

সেখানে অভিনেতা চাষী আলমের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘আমরা আপনাকে মিস করবো চাষী আলম হাবু ভাই।’ সেই পোস্টের নিচে দেখা গেল হাজার হাজার দর্শকের প্র’তি’ক্রি’য়া। যার বেশিরভাগই হাবুকে নাটকে নিয়মিত রাখার অনুরোধ। অনেকে হাবু ভাইকে মিস ক’রে অভিনেতা চাষী আলমের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

অমির স্ট্যাটাস দেখে অনেকে মনে ক’র’ছে’ন চাষী আলম করোনায় আ’ক্রা’ন্ত হয়েছেন। তাই হয়তো কয়েক পর্বে দেখা যাবে না হাবু ভাই চরিত্রটি। কিন্তু খোঁজ নিয়ে জানা গেল, এ অভিনেতা সু’স্থই আছেন। এদিকে জানা গেছে, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি নিয়মিতই চলবে। বর্তমানে এর তৃতীয় সিজন চলছে। দেখা যাচ্ছে ধ্রব টিভিতে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

কম বয়সে ব্রা পড়লে মে’য়েদের সাধারণত যে ‘ক্ষ’তি হয় (ল’জ্জা নয় জানতে হবে)

ব্রা বা বক্ষব’ন্ধ’নী বাছা,ইয়ের ক্ষেত্রে অব,শ্যই নিজে’র স,ঠিক মাপ (shape) জে’নে নিন। ভু’ল মা,পের (shape) …

Leave a Reply

error: