আপনার প্রেমিক সৎ নাকি অসৎ বুঝে নিন এই সাত লক্ষণে

মনের মানুষটিকে নিয়ে নারীদের মনে জল্পনা-কল্পনা থাকে। বেশিরভাগ নারীরাই ছেলেদের রূপ দেখে প্রেমে পড়ে, মানুষ হিসেবে কেমন? সে বিষয় জানা প্রয়োজন বোধ করেন না।

তবে সম্পর্কে পর থেকে যখন অবিশ্বাস তৈরি হয় তখন জটিল হয়ে পড়ে দাম্পত্য জীবন। এজন্য কয়েকটি লক্ষণ রয়েছে, যার মাধ্যমে আপনি সহজেই জানতে পারবেন আপনার প্রেমিক বা স্বামী সৎ নাকি অসৎ।

পাসওয়ার্ড চাওয়া:
প্রেমিক ভালোবাসার খাতিরে আপনার কাছ থেকে ফোনের পাসওয়ার্ডসহ ফেসবুক পাসওয়ার্ড চাইতে পারে। তবে ভুলেও কিন্তু একাজ করবেন না। কারণ সবার জীবনেই প্রাইভেসি রয়েছে। যদি আপনার কাছে পাসওয়ার্ড চায়, তাহলে বুঝবেন সে আপনাকে সন্দেহ করছে।

অন্যদিনের তুলনায় বেশি ফোন করলে:
আপনাকে হয়তো প্রেমিক বলে গিয়েছে সারাদিন তিনি কোনও মিটিং এ ব্যস্ত থাকবেন। কিংবা অফিসে খুব কাজের চাপ। তাই আপনি যেন ফোন বা টেক্সট করে বিরক্ত না করেন। এদিকে কাজের বেলায় পুরো আলাদা। আপনি জানছেন উনি ব্যস্ত, ওদিকে প্রেমিক মিথ্যে ঢাকতে আপনাকে একটু বেশিই টেক্সট করছে। দুমিনিটের জন্য হলেও কল করছেন।

বন্ধুদের সঙ্গে পরিচয় করানো:
অনেক দিনের সম্পর্ক, তবুও যদি দেখেন আপনার প্রেমিক তার কোনো আত্মীয় বা বন্ধুদের সঙ্গে পরিচয় করাচ্ছে না তবে বিষয়টি জটিল। আর যদি দেখেন প্রেমিকের বন্ধুদের সঙ্গে আপনাকে আলাপ করাচ্ছে, একসঙ্গে খেতে যাচ্ছেন, ঘুরতে যাচ্ছেন তাহলে বুঝবেন আপনার প্রেমিক সৎ।

চোখে চোখ রেখে কথা বলে:
মানুষ তখনই চোখে চোখ রেখে কথা বলবে যখন সে সত্যি কথা বলবে। যদি দেখেন প্রেমিক আপনার চোখে চোখ রেখে কথা বলছে, বুঝবেন তিনি সত্যিই আপনাকে ভালোবাসেন।

সবকিছু করতে পারে:
সত্যিকারের ভালোবাসার জন্য মানুষ অনেক কিছুই করতে পারে! ধরুন, রাত ৩টার সময়ও যদি আপনি আইসক্রিম খেতে চান, আপনার প্রেমিক সেটাই করবে! যদি সে সত্যিকার অর্থেই আপনাকে ভালোবাসে। আপনাকে সারপ্রাইজ দিতে ছুটি নিয়েও যখন তখন চলে আসতে পারেন। এর অর্থ হলো তিনি আপনাকে সত্যিই ভালোবাসেন।

কিছুই লুকায় না
যদি দেখেন আপনার প্রিয়জন কোনো কিছু না লুকিয়ে বরং আপনার সঙ্গে মন খুলে কথা বলেন, তবে সে সৎ। নিজের দুঃখ সমস্যার কথা যেমন বলেন তেমনই তিনি যা চাইছেন, নিজের কেরিয়ার প্ল্যান সেসবও বলেন। আপনার কোনো কিছু খারাপ লাগলে সেটাও মুখের উপর বলে দিতে পারে এমন ব্যক্তি। এই রকম ব্যক্তিই প্রকৃত সৎ।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

আমার মতো হতে হলে শা’কিব কে আরো সা’ত বার জ’ন্ম নিতে হবেঃহি’রো আ’লম

শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে …

Leave a Reply

error: