আকাশ থেকে পড়ল সোনার ছোট-বড় টুকরো, গুজরাতের গ্রামে অদ্ভুত কাণ্ড!

আকাশ থেকে পড়ছে সোনার টুকরো’। কোনওটা ইটের আকারের। কোনটা আবার খুব ছোট। এমন ঘটনার কথা শুনলে হয়তো বিশ্বা’স করবেন না কেউই!

কিন্তু দেশের একটি গ্রামে সত্যিই আকাশ থেকে সোনা পড়েছে। আর সেই সোনার টুকরো’ কুড়িয়ে বহু সাধারণ গ্রামবাসী রাতারাতি ধনী হয়ে গিয়েছেন। গু’জরাতের সুরাটের কাছাকাছি একটি গ্রামের এমন ঘটনা শোনার পর অনেকেই অবাক হয়েছেন।

সুরাট এয়ারপোর্টের কাছাকাছি অবস্থিত ডুম্মস গ্রামে হঠাৎ করেই আকাশ থেকে সোনার বৃষ্টি হয়েছে। বড় এবং ছোট, সবরকম সোনার টুকরো’ গ্রামের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল। গ্রামবাসীদের মধ্যে কেউ কেউ জানিয়েছেন, সোনার বড় টুকরো’ আস্ত একটা ইটের সমান ছিল। আর ছোট টুকরো’গু’লি বিস্কুটের আকারের।

আকাশ থেকে সোনার বৃষ্টি হওয়ার খবর পেয়ে গ্রামবাসীদের অনেকেই রাতের অন্ধকারে টর্চ হাতেও বেরিয়ে পড়েন। কেউ কেউ একের বেশি সোনার টুকরো’ কুড়িয়ে পেয়েছেন। আবার কেউ একটিও পাননি। কিন্তু কী করে ঘটল এমন অদ্ভুত ঘটনা! কীভাবে গ্রামে সোনার বৃষ্টি ‘হতে পারে!

মনে করা হচ্ছে, বিদেশে সোনা পাচার করতে গিয়ে ধ’রা পড়ার ভ’য়ে কেউ বা কারা’ উড়োজাহাজ থেকেই সোনার টুকরো’ ফেলে দিয়েছে। সেই টুকরো’ এসে পড়েছে গু’জরাতের ওই গ্রামে।

কে বা কারা’ সেই সোনা বিমান থেকে ফেলেছে তা খতিয়ে দেখতে ত’দন্তে নেমেছে পুলিস। তবে গ্রামবাসীদের অনেকেই সোনা পাওয়ার পরও সে কথা স্বীকার করেননি।

পাছে পুলিস-প্রশাসন তাদের থেকে সেই সোনা আবার ফেরত চায়, সেই ভ’য়ে। স্থানীয় প্রশাসন জানাচ্ছে, বহু মানুষই রাতারাতি ধনী হয়ে গিয়েছেন। এখনো অনেকে দিনরাত সোনার খোঁজে লেগে রয়েছেন। যদি গ্রামের কোনও একটি অংশে কিছুটা সোনা পড়ে থাকে সেই আশায়!

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

স্যুটিং স্পটে মধ্যরাতে তরুণীর কান্না, গোঙ্গানির শব্দ

সকাল থেকে রাত প্রায় ১০টা পর্যন্ত স্যুটিং শেষে আড্ডাটা শুরু। আড্ডা শেষে রাত ১টার দিকে …

Leave a Reply

error: