অভিনেতা শামীম আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছেনা, সন্ধান চান স্ত্রী

ছোট পর্দার অভিনেতা শামীম আহমেদকে খুঁ’জে পাওয়া যাচ্ছে না। শুক্রবার (২০ মার্চ) থেকে পরিবারের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন শামীম আহমেদের স্ত্রী আশামনি। স্বামীর স’ন্ধা’নে থানায়ও ছুটে গিয়েছেন তিনি। সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় আশামনি বাংলানিউজকে বলেন, ‘গত ১৪ মার্চ ভোরে শু’টিং’য়ের জন্য গাজীপুরের উলুখোলার উদ্দেশ্যে তিনি (শামীম আহমেদ) হাসিমুখে বাসা থেকে বেরিয়ে যান। ১৪ ও ১৫ মার্চ সেখানে শুটিং করেছেন বলে আমাদের জানিয়েছেন। ১৬ মার্চ সকালে সেখান থেকে সিলেটে গিয়েছেন। এরপর ১৯ মার্চ রাতে আমাকে অন্য আরেকটি নাম্বার থেকে কল দিয়ে জানান, তার ফোন কারা যেন চিনিয়ে নিয়েছে। সিলেটে কোথায় যেন শু’টিং করতে যাওয়ার পর বা’ধার মুখে ওখানকার মানুষ তার ফোন নিয়ে গেছেন।

তিনি বাসে করে ঢাকায় আসছেন, বাসে তার পাশের সিটে থাকা যাত্রীর ফোন থেকে কল দিয়েছেন আমাকে। এরপর থেকে আর আমরা তার সঙ্গে যোগাযোগ করতে পারছি না। ওই যাত্রীকে কল দেওয়া হলে তিনি জানান, বাস থেকে টঙ্গীতে তিনি নেমে গিয়েছেন আর কিছুই জানেন না। তিনি আরও বলেন, ‘আত্মীয়-স্বজন এবং ওনার বন্ধুসহ সবার বাসায় খোঁজ করা হয়েছে। কোথাও যাননি ওনি। কাদের সঙ্গে শুটিং করেছিলেন সেই তথ্য আমাদের কাছে নেই। এমন পরি’স্থিতিতে আমরা পুরো পরিবার অ’সহা’য় হয়ে পড়েছি। কেউ ওনার কোনো ক্ষ’তি করলো কিনা সে চি’ন্তা মাথায় কাজ করছে। ’

আশামনি আরও জানান, স্বামীর সন্ধান পেতে তিনি রাজধানীর একটি থানায় গিয়েছেন। কিন্তু যেহেতু ঘটনার স্থান নিশ্চিত হওয়া যায়নি, তাই থানা জিডি নেয়নি।স্ত্রী সন্তান নিয়ে শামীম আহমেদ ঢাকার মালিবাগে থাকেন। তার একটি ছেলে ও দুইটি মেয়ে রয়েছে। প্রায় দুই দশক ধরে অ’ভিনয়ের সঙ্গে যু’ক্ত শামীম আহমেদ। কমেডি চরিত্রে টিভি নাটকে অভিনয় করে দারুণ জনপ্রিয় তিনি।

তার অভিনয়ে পথচলার ১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক দিয়ে। অভিনেত্রী আফসানা মিমির আগ্রহেই মহিলা সমিতির পিওন শামীম হয়ে উঠেছেন অভিনেতা। নাটকটির প্রোডাকশন ম্যানেজার ছিলেন তিনি। এক সময় অভাবের কারণে এই অভিনেতা রিকশা চালিয়েছেন, করেছেন কুলির কাজও। তার এমন সংগ্রামী জীবনের কথা কারোই অজানা নয়।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

ট্রেন থেকে লাফিয়ে নেমে প্লাটফর্মে উঠতে গিয়ে উল্টোদিক থেকে ছুটে আসলো এক্সপ্রেস ট্রেন! কোনরকমে বাঁচলেন ভদ্রলোক

সোশ্যাল মিডিয়ায় যে সকল ভিডিওগুলি ভাইরাল হয় তার মধ্যে প্রতিভা মূলক অনেক ভিডিও ভাইরাল হয়, …

Leave a Reply

error: