মৌমাছির চাকের সামনে গিয়ে প্রায় দশ মিনিট মুখে মৌমাছি ভর্তি করে নিয়ে থাকলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আজব এই দুনিয়া সোশ্যাল মিডিয়া । এখানে রাতারাতি ঘ’টে যেতে পারে এমন বেশ কিছু ধরনের ঘ’ট’না যা আমাদেরকে বারবার ভা’বিয়ে তোলে । এই ঘ’ট’না প্রমান যদিও নতুন নয় ।

এর আগে বহুবার বিভিন্ন নতুন নতুন ঘ’ট’নার মাধ্যমে উঠে এসেছে সেই ধরনের ঘ’ট’না । তবে সম্প্রতি এমন এক ধরনের ঘ’ট’না যা থেকে শুরু হয়েছে অবাক করার মতন বেশকিছু পরিবেশ। দীর্ঘ লকডাউন এর ফলে রীতিমতো গৃহ-ব-ন্দি হয়ে ছিলাম আমরা প্রত্যেকে । কিন্তু দেশের অ’ব’স্থা ধীরে ধীরে স্বাভা’বিক হতে শুরু ক’র’লে রীতিমতো এক-ঘে-য়েমি কাটিয়ে উঠতে চলেছে সমস্ত নাগরিক ।

ল-ক-ডা-উন এর সময় আমরা দেখেছিলাম যে বিভিন্ন যুবক-যুবতীদের প্রতিভাকে তুলে ধরছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এবং তাদের মধ্যে কেউ কেউ হয়ে যাচ্ছে রাতারাতি ভা’ই’রা’ল । তবে সম্প্রতি যে চিত্রটি ফুটে উঠল সেটা নিতান্তই অবাক করার মতন এবং আজব । একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভা’ই’রা’ল হয়েছে ।

সেখানে দেখা যাচ্ছে এক মহিলাকে এবং তিনি সাধারণ কোনো মহিলা নয় । কারণ তিনি তার মুখের মধ্যে নিয়ে রয়েছে অজস্র মৌমাছিকে । অর্থাৎ ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে তার মু-খের ম-ধ্যে বা-সা বে-ধেছে অ-জস্র মৌ-মাছি । এবং তাতে তিনি ভ-য় পা-চ্ছে না । এমনকি শরীরের মধ্যে নেই কোন আ-ত-ঙ্কের ছা-প।

কিভাবে একজন সাধারন মানুষ হয়ে এত গুলো মৌ-মাছিকে একসাথে নিজের মুখের মধ্যে রেখে দিতে পারলেন তা ভেবে কূ-ল-কিনারা পাচ্ছেন না অনেকে । সাধারণত মৌমাছি একবার কা-মড়ে দি-লে তা জ্বা-লা-য-ন্ত্রণা অনেকক্ষণ থাকে । কিন্তু ওই মহিলা কিভাবে এটি ক’র’লেন তা অজানা অনেকের । ইতিমধ্যে ভিডিওটি ভা’ই’রা’ল হয়েছে । ছ-ড়িয়ে পড়েছে সর্বত্র ।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

ঘুমের ওষুধে ভরসা! রাতে জাস্ট একটা কলা

রাতে বি’ছানায় শুয়ে এপাশ-ওপাশ করেই ভোর হয়ে যায়! দু’চোখের পাতা আর এক ক’রতে পারেন না? …

Leave a Reply

error: