জো-র জ-ব’রদস্তি একদম মানুষের মতো কায়দায় যুবতীর প্যা-ন্টের চে-ন খুলে মু-খ দিচ্ছে ছোট্ট বাঁদর, ভাইরাল ভিডিও!

আম’রা প্রত্যেকেই চাই যে আমা’দের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন মাত্রায় স্বাদ আনার জন্য কখনো পা-হাড় জ-ঙ্গল সমুদ্র তে পারি দিয়ে থাকি আম’রা ।

যারা জ-ঙ্গল সফরে গিয়েছেন তারা অতি অবশ্যই হাতি বা-ঘ ভা-ল্লুক ইত্যাদি দর্শন পেয়েছেন এমনটা আশা করা যেতেই পারে । কারণ সাধারণত মানুষ এই সমস্ত জিনিস গুলো কে বা প-শু-পাখিদের দেখার জন্য জ-ঙ্গলে পাড়ি দেয় ।

আম’রা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জ-ন্তু জা-নো-য়ারদের মধ্যে আ-ক্রমণ , শি-কার হবার ঘ’টনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হা-তি তা-ড়া ক-রছে কোনো মানুষকে ।

আবার দেখেছিলাম যে বে-কা-য়দায় ভাবে ফেঁ-সে যাওয়া ট্রাক কে নিজের শ-ক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা। এই ভিডিও একটি হনুমানের বাচ্চা কে নিয়ে ।

পা-হাড় বা জ-ঙ্গ-লের ঘটনা যদি কোনো কারণে রাস্তার মধ্যে প্রকাশ্যে দেখা যায় তাহলে সেটা কিছুটা হলেও আমা’দেরকে অ-বাক ক-রেন এবং জ-ন্তু জা-নো-য়ারদের আজব এই আ-চরণ প্রতিনিয়ত কখনো না

কখনো ভাইরাল হচ্ছে সাইবার দুনিয়াতে ঠিক তেমনি এই ঘটনাটা এই ভিডিও সেই চিত্র তুলে ধরে যেখানে দেখা যাচ্ছে একটি হনুমানের বাচ্চা কে আজব কায়দায় আচরণ করতে ।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে কোন একটি চি-ড়ি-য়াখানায় সামনে এক যুবতী হনুমানকে কোন খাবার দিচ্ছিল । কিন্তু সে হনুমানের বাচ্চাটি হঠাৎ করেই সে যুবতীর সাথে অ-শ্লী-ল আ-চরণ করতে শুরু করে ।

ভিডিও দেখা যাচ্ছে যে হনুমানের বাচ্চাটি সেই যুবতীর প্যা-ন্ট এর চে-ন খু-লে নি-ম্নাং-শে গো-প-নাঙ্গে মু-খ ঢু-কিয়ে দে-বার চেষ্টা করে । এবং সেটি ক্যামেরা-ব-ন্দি করেছেন সে যুবতীর সাথে থাকা এক ব্যক্তি ।

যদিও এতে আ-ত-ঙ্কিত হ-য়নি সেই যুবতী বরং তিনি মজা পেয়েছেন । তেমনটাই অনুমান করা যাচ্ছে ভিডিও দেখে । ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর হাস্যকর মন্তব্য।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

কিভাবে হয় আ’র্মিতে ছেলেদের মে’ডিকেল টেস্ট? দেখলে চ’মকে উঠবেন আপনিও, ভাইরাল ভিডিও!

আমরা প্রত্যেকে আমাদের দেশকে যথেষ্ট পরিমাণে ভালোবাসি শ্রদ্ধাও করি । কিন্তু যদি প্রশ্ন ওঠে আসল …

Leave a Reply

error: