আমার কিছু হলে ছবিগুলো সবাইকে দেখাবেন- হুইপপুত্র শারুনকে মুনিয়া

রাজধানীর গুলশানে ফ্ল্যাট থেকে ত’রুণী মোসারাত জাহান মুনিয়ার ম’রদে’হ উ’দ্ধারের ঘ’টনার পর তার সঙ্গে হু’ইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের হো’য়াট’সঅ্যা’প যোগাযোগের বেশ কিছু স্ক্রি’নশ’ট ছড়িয়ে পড়েছে।

মু’নিয়ার মো’বাইল থে’কে এ’কটি চ্যা’টের সং’লাপ উ’দ্ধার করেছে পু’লিশ। সেটি জাতীয় সংসদের ‘হু’ইপ শামসুল হক চৌধুরী এমপির ছে’লে শারুনের সঙ্গে মুনিয়ার ক’থোপকথন। সেখানে মুনিয়া এ’মপি’পু’ত্র শারুনকে বলেছেন,

‘একটা ঝা’মে’লা হয়ে গেছে। আ’মা’র ক্ষ’তি হতে পারে। আপনাকে গত বছরের কি’ছু ছবি এ’খানে দি’য়ে রা’খছি। আমা’র যদি কিছু হয় তাহলে আপনি এটা সবাইকে দেখাবেন।’ স্ক্রি’নশ’টের বিষয়ে শারুন জানান, বছরখানেক আগে মুনিয়া মে’সেঞ্জা’রে তাকে কিছু ত’থ্য পাঠান।

শারুন বলেন, ‘আ’মা’র সা’বেক স্ত্রী’’ যদি কোথাও কিছু করে, সে দায়-দায়িত্ব আ’মা’র নয়।’ মুনিয়ার সঙ্গে তার কখনো দেখা হয়নি বলেও দা’বি করেন শা’রুন। মোসারাত জাহান মুনিয়ার ম’রদে’হ উ’দ্ধা’রের ঘটনায় দায়ের হওয়া মা’মলা’য় চারটি বিষয় সামনে রেখে ত’দন্ত করছে পু’লিশ।

মা’ম’লার ত’দন্ত তদারক ক’র্ম’ক’র্তা পু’লিশের গু’লশান বিভাগের উপ-ক’মিশনার সুদীপ কুমা’র চক্রবর্তী বুধবার এ ত’থ্য জানান। তিনি জানান, ঘ’টনা’টিকে গু’রুত্ব দিয়ে না’নামুখী ত’দন্ত শুরু করেছি। ত’দ’ন্তের স্বা’র্থে যা যা করার দরকার সবই করব।

এদিকে আ’ত্মহ’ত্যা’য় প্র’রোচ’নার অ’ভি’যোগে মা’ম’লা হলেও এটি আ’ত্ম’হ’ত্যা না-কি অন্য কোনো ঘ’টনা আছে, সেটাও খ’তিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পু’লিশের আ’রেক ক’র্ম’ক’র্তা। সুদীপ কুমা’র চক্রবর্তী বলেন,

মা’ম’লা’টি তার মে’রিট অনুযায়ী ত’দ’ন্ত করা হচ্ছে। মোবাইল ও ডায়েরির লেখাগুলো যাচাই-বাছাই চলছে। সি”টিভি ক্যা’মেরার ফু’টেজও দে’খা হ’চ্ছে। আ’সা’মি’কে ধ’রতে এ পর্যন্ত কোনো

অ’ভি’যান চা’লা’নো হয়েছে কি না- জানতে চাইলে তিনি বলেন, ‘তা’কে গ্রে’ফ’তারে এখনও কোনো অ’ভি’যান চা’লা’নো হ’য়নি। সব ধরনের ত’থ্য-প্র’মা’ণ পেলেই তার বি’রু;দ্ধে ব্য’বস্থা নেওয়া হবে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

কিভাবে হয় আ’র্মিতে ছেলেদের মে’ডিকেল টেস্ট? দেখলে চ’মকে উঠবেন আপনিও, ভাইরাল ভিডিও!

আমরা প্রত্যেকে আমাদের দেশকে যথেষ্ট পরিমাণে ভালোবাসি শ্রদ্ধাও করি । কিন্তু যদি প্রশ্ন ওঠে আসল …

Leave a Reply

error: