in

মেয়েদের সাথে চ্যা’ট করার সময় সে বিষয়গুলো মাথায় রা’খবেন।

মেয়েদের সাথে চ্যা’ট করার সময় সে বিষয়গুলো মাথায় রা’খবেন।

১. আইডিতে এড হবার সাথে সাথেই টেক্সট করবেন না মিনিমাম একমাস আইডি ফলো করবেন পোস্টে রিএ্যাক্ট কমেন্ট করবেন যখন মোটামুটি একটা ফেইসভ্যালু ক্রিয়েট হবে একদিন কোন পোস্টের সূত্র ধরে নক দিবেন…

২. মেসেজ করেই ইন্টারভিউ নিতে যাবেন না, শুরুর দিকে যতোটা সম্ভব ফানি কনভারসেশন চালিয়ে যাবেন, মোটামুটি একটা সম্পর্ক হয়ে যাবার পরে আস্তে আস্তে ব্যাক্তিগত ব্যাপারে জানার চেষ্টা করবেন..

৩. হাই হ্যালো কি করেন, খাইছেন কিনা ঘুমাইছেন কিনা ইত্যাদি ফালতু টাইপ কথা কম বলবেন এতে মেয়েরা বিরক্তবোধ হয়,কথা বলাও বন্ধ করে দিতে পারে..

৪. কোন মেয়ে যদি সদ্য ব্রেকাপ করে থাকে তাহলে তাকে ভাল করে শান্ত্বনা দিন কারন ব্রেকাপের পরে যে ছেলে ভাল শান্ত্বনা দিতে পারে তার সাথেই পরে ওই মেয়ের প্রেম হয়..

৫. কোন মেয়ে প্রেম করেন কিনা জিজ্ঞেস করলে কখনো না বলবেন না, সবসময়ই বলবেন একজনকে ভালবাসতেন বাট সে অন্য কোন প্রতিষ্ঠিত ছেলে পেয়ে আপনাকে ছেড়ে চলে গেছে, এতে করে মেয়েটা আপনার প্রতি সহানুভূতিশীল হবে..

৬. কোন মেয়েকে যখন প্রপোজ করা হয় তখন সে উল্টো প্রশ্ন করে তাকে কেনো আপনার ভাললাগে? যারা এই প্রশ্নের যতো সুন্দর করে গুছিয়ে উত্তর দিতে পারে তার প্রেম হয় নতুবা হয়না..

৭. মেয়েদের যতো পারেন প্রশংসা করবেন, মানুষ মাত্রই প্রসংসা শুনতে চায়, একটা কালো মেয়েকেও সুন্দর বললে সে মনে মনে খুশি হই..ছবি দেখলে রুপের প্রসংসা করেন আর ছবি না দেখলে মন-মানসিকতার প্রশংসা করুন..

৮. কোন বিষয়ে ভুলেও কোন মেয়ের সাথে তর্ক জড়াবেন না, সহমত ভাই হয়ে সবকিছুতেই মেয়েটাই সঠিক এমন ভাব নিয়ে চলতে হবে..একবার পটে গেলে তখন সহমত ভাই দ্বিমত ভাইও হয়ে যেতে পারবেন।

৯. ভুলেও কোন মেয়ের সাথে অন্য মেয়ের প্রসংসা করতে যাবেন না কারন মেয়েরা নিজের কাছে অন্য মেয়ের প্রশংসা শুনতে পছন্দ করেনা, মেয়ের বান্ধবী বা কাজিন নিয়ে টু শব্দও করবেন না।

১০. বাংলায় মেসেজ টাইপ করবেন, যদি পারেন কবি সাহ্যিতিকদের মতো একটু গুছিয়ে সুন্দর করে কথা বলার চেষ্টা করবেন কারন মেয়েরা ছেলেদের রূপ সৌন্দর্যের চেয়েও কথার প্রেমে বেশী পড়ে!

Facebook Comments

What do you think?

Comments

Leave a Reply

Loading…

0
জে’নে নিন স্বল্প পুঁজিতে ১২টি অত্যন্ত লাভজনক ব্যবসা।

জে’নে নিন স্বল্প পুঁজিতে ১২টি অত্যন্ত লাভজনক ব্যবসা।

সাশ্রয়ী দামের এস২০ এফই আনলো স্যামসাং

সাশ্রয়ী দামের এস২০ এফই আনলো স্যামসাং এক নজরে দেখে নিন।