বলিউড তারকারা কে কত টাকার মালিক

বলিউড তারকারা কে কত টাকার মালিক তা নিয়ে ভক্তদের মাঝে রয়েছে তুমুল কৌতূহল। এবারের অ্যালবাম ৯ বলিউড তারকার টাকার পরিমাণ নিয়ে সাজানো হয়েছে।শাহরুখ খান : বলিউড বাদশাখ্যাত অভিনেতা শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ ৫০০ মিলিয়ন ডলার।

অমিতাভ বচ্চন : ৭০-এর দশক থেকে বড় পর্দায় কাজ করছেন বলিউড শাহেনশাহখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনের একক সম্পত্তির পরিমাণ ২৮০০০ কোটি টাকা। তার পারিবারিক সম্পত্তির পরিমাণ ৪০০ মিলিয়ান ডলার।

সালমান খান : সালমান খানের ব্যাংক ব্যালান্স ২০০ মিলিয়ান ডলার। অক্ষয় কুমা’র : অক্ষয় কুমা’রের বর্তমান ব্যাংক ব্যালান্স ১০০ মিলিয়ান ডলার। ছবি পিছু ৪০-৪৫ কোটি টাকা এবং বিজ্ঞাপন পিছু ১৮ কোটি টাকা নিয়ে থাকেন।

আমির খান : আমির খান বর্তমানে ১৮৫ মিলিয়ন ডলারের মালিক। হৃতিক রোশন : হৃতিক রোশনের ব্যাংক ব্যালান্স ৭০ মিলিয়ন ডলার। ছবি পিছু তিনি নিয়ে থাকেন ৪০ কোটি টাকা এবং বিজ্ঞাপনের জন্য তিনি ধার্য করেন ৩ কোটি টাকা।

ঐশ্বরিয়া রাই বচ্চন : ঐশ্বরিয়া রাই বচ্চন বর্তমানে ৩৫ মিলিয়ন ডলারের মালিক। সাম্প্রতিককালে তার আয়ের বেশিরভাগই আসে বিজ্ঞাপন থেকে।

দীপিকা পাডুকোন : বর্তমানে দীপিকা পাডুকোনের ব্যাংক ব্যালান্স ২০ মিলিয়ন ডলার। প্রিয়াঙ্কা চোপড়া : বলিউডে নিজে’র পা শক্ত করার পরে, হলিউডে পা রেখে তিনি তার ব্যাংক ব্যালান্স ক’রেছেন ৮ মিলিয়ন ডলার।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

৭টি গোপন কাজ যা মেয়েরা একা থাকলেই করে

জেনে নিন সেই কাজ গুলো যেগুলো মেয়েরা কখনোই শি’কার করে না। ১) গো’পনাঙ্গে পরিবর্তন আনার …

Leave a Reply

error: