জেনে নিন ছেলেরা কেন বড় ও আকর্ষণীয় স্ত’ন পছন্দ করে?

নারী শরীর নিয়ে কৌতুহলের শেষ নেই। বিশেষত ম’হিলাদের স্ত’নযুগলের সুডৌল গড়নে মজেননি, এমন পুরুষ এ দুনিয়ায় খুঁজে পাওয়া দু’ষ্কর। আর স্ত’নযুগলকে কী করে আরও আর্কষণীয় করে তোলা যায়,

তা নিয়ে ম’হিলাদের মাথাব্যথাও কিছু কম নয়। কেউ স্ত’নের সৌন্দর্য বাড়াতে অ’স্ত্রোপচারের করান তো কেউ আবার বিশেষ ধরনের আঁটোসাঁটো অ’ন্ত’র্বাস পরেন। কিন্তু জানেন কী, অ’স্ত্রোপচার বা বিশেষ ধরনের অ’ন্তর্বাস কিছুই দরকার নেই,

শুধুমাত্র প্রসাধনের সাহায্যেও স্ত’নযুগলকে আরও আকর্ষণীয় ও মোহময় করে তোলা যায়। ভাবছেন কী করে? মুখের মেক-আপের জন্য ফাউন্ডেশনে সকলেই ব্যবহার করেন। ফাউন্ডেশন সাধারণত গাঢ় ও হালকা দু’ধরনের শেডের হয়ে থাকে। আর এই দুটি শেড সঠিকভাবে ব্যবহার করতে পারলেই কেল্লা ফতে।

আপনার স্ত”নযুগল হয়ে উঠবে আরও সুন্দর, আরও আ’বেদনময়। বস্তুত, সারা বিশ্বেই এখন স্ত’নকে সুন্দর করে তোলার জন্য ফাউন্ডেশনের ব্যবহারের চল বাড়ছে। এমনকী, কেলি জেনার, কিম কারদেশিয়ানের মতো যেসব সেলিব্রিটিদের স্ত’নযুগলকে দেখে পু’রুষরা মু’গ্ধ হয়, তাও কিন্তু এই ফাউন্ডেশনেরই কেরামতি।

নারী’ত্বে’র প্রতীক হল স্ত’ন। নারীশরীরের সবচেয়ে আকর্ষণীয় বিভাজিকা থাকে তাঁদের বক্ষযুগলেই। এই ‘কার্ভ’ নারীর গর্ব, কখনও বা অহংকারও। বিশেষজ্ঞরা বলেন, যে মহিলাদের স্তন সুগঠিত, সুউচ্চ ও ভরাট, তাঁদের দেখে পুরুষদের মনে কামনার স্ফুলিঙ্গ জ্বলে ওঠে। কিন্তু শুধু যে শা’রীরিক কারণে পুরুষরা স্ত’নের প্রতি আকৃষ্ট হয়, এমনটা কিন্তু নয়।

এর পিছনে কিছুটা মানসিক কারণও আছে। সন্তান উৎপাদনে স’ক্ষম মহি’লাদের স্ত’নযুগলসুন্দর হয়, এই ধারণা অ’তীত থেকেই পুরুষদের মনে বদ্ধমূল হয়ে রয়েছে। সুডৌল স্ত’নের অধিকারী মহিলাদেরই সঙ্গী হিসেবে অগ্রাধিকার দেন পুরুষরা। আর তাই তো স্ত’নযুগলকে সুন্দর করে তুলতে কত কী না করেন ম’হিলারা।সুতরাং এই পদ্ধতিও ট্রাই করে দেখতেই পারেন।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

বলিউড তারকারা কে কত টাকার মালিক

বলিউড তারকারা কে কত টাকার মালিক তা নিয়ে ভক্তদের মাঝে রয়েছে তুমুল কৌতূহল। এবারের অ্যালবাম …

Leave a Reply

error: