স্পিডে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামতে গিয়ে ট্রেনের নিচে পরেও কোনোরকমে বাঁ’চলেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সো’শ্যাল মিডিয়া প্রত্যেকটা মানুষের জীবনের এক অপ’রিহার্য অ”ঙ্গ হয়ে উঠেছে। ল’কডাউন শুরু হওয়ার পর থেকে ঘরব’ন্দী মানুষ আর ঘরব’ন্দী অবস্থায় অ-ব’সা-দ থেকে মু”ক্তি পেতে সময় কাটানোর জন্য প্রত্যেকেই চু’টি’য়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছে।

মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় কতকগুলি ভিডিও নেটিজেনদের অ’বা’ক করে দেয়। এই ভিডিওগুলি কৌ’তূহলবশত নেটিজেনরা শে’য়ার কর এবং ভিডিওটি ভাইরাল হয়ে ওঠে। আবার মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় কিছু ভ-‘য়া-‘ন-ক স্টা-‘ন্ট এর ভিডিও ভাইরাল হয়।

নিত্যদিনের যাতায়াতের জন্য ট্রেন দেশের একটি অন্যতম প্রধান অবলম্বন। মোটামুটি সাধ্যের মধ্যে খরচে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হলে সবাই প্রথমেই বেছে নেয়।

তবে ভি’ড়ের কারণে বা হু’টো’পা’টি করতে গিয়ে ট্রেনের ত’লা’য় প’ড়ে গিয়ে প্রা-‘ণ-‘হা-‘নি-র ঘ’ট’না খুব একটা অপ’রিচিত নয় কারোর কাছে। ট্রেন এ’-ক্সি-‘ডে-‘ন্ট এর কথা এখন প্রায়ই শোনা যায়। কিছু সময় বাঁ-‘চা-‘তে বা হু’টো’পা’টি করতে গিয়ে বি-‘প-‘দে-র স’ম্মু’খীন হতে হয় অনেককে।

আবার মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের “ক্যা’লমা” দেখানোর জন্য ট্রেনের গেটে ঝু’ল’তে বা চ’ল’ন্ত ট্রেন থেকে নেমে যাওয়ার ঘ’ট’নাও দেখা যায়। কিন্তু তারা অ’জা’ন্তে’ই নিজেদের মূল্যবান জীব’নের বা-‘জি রেখে কিছু মাত্র লা’ই’কের জন্য এরকম স্টা–‘ন্ট করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে।

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে গা’জি’য়াবাদ এক্স’প্রেস একটি স্টেশনে ঢোকার মুখে সামান্য তার গতি কমেছে। এমন সময় এক যুবক চলন্ত ট্রে’ন থেকে হ’ঠাৎ করেই নেমে গেছে। প্রথমে বেশ ভালই গতিতে থাকা ট্রেন থেকে নেমে যুবকটি হু’-ম’রি খে’য়ে ট্রে’নের চা’কা’র দিকে এগিয়ে গিয়েছিল।

পরে অবশ্য অনেকটা হু’ম’রি খেয়ে এগিয়ে গিয়ে যুবকটি ব্যা’-লে’ন্স করে নেয়। আর তাতেই বেঁ-”চে যায় তার প্রা–‘ণ। আর একটু অ’সা’বধান হয়ে গেলে যুবকের দে-”হ চলন্ত ট্রে’নের ত’লায় চলে যেত। হা–‘ড় হি–‘ম করা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যা’প’ক ভাইরাল হয়েছে। এই ভিডিও

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

৬ টি কারণে যু’বকরা বৌ’দিদের পছন্দ করে

যারা বাঙালি বৌ’দি আছেন তাদেরকে প্রায় বেশীর ভাগ মানুষই পছন্দ করেন, আর যারা সেই সব …

Leave a Reply

error: