মালিকের গিটারের তালে তাল মিলিয়ে গান গাইছে টিয়া, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে এমন কিছু ভিডিও আমাদের চোখে পড়ে যেগুলি আমাদের একেবারে চমকে দেয়। কোন সুরেলা ব্যক্তি অথবা মহিলার গান থেকে শুরু করে কোন বিষধর সাপের ল’ড়াই

আবার অসম কোন প্রতিযোগিতায় কারও একটি জিতে যাবার ভিডিও, সবকিছুই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকে। এর মধ্যেই অন্যতম জনপ্রিয় একটি প্লাটফর্ম হল ফেসবুক।

ফেসবুকের মাধ্যমে আপনি নিমেষের মধ্যে যে কোনো স্থানের মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন। পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন পৃথিবীর আনাচে-কানাচে। এই প্রতিভার তালিকা থেকে বাদ নেই কিন্তু জীবজন্তুদের নাম।

সাপ এবং ঈগলের খণ্ডযুদ্ধ থেকে শুরু করে সজারু এবং সাপের যুদ্ধ সবকিছুই আমরা সোশ্যাল মিডিয়ার মধ্যে দেখেছিলাম। এছাড়াও আমরা দেখেছিলাম এমন একটি ভিডিও যেখানে একটি বাঘের সঙ্গে লড়াই করে একটি বানর জিতে গিয়েছিল।

এছাড়াও আমরা দেখেছি একটি বাইসন এবং একটি সিংহের লড়াই এর ভিডিও। তবে এবারে আমাদের সামনে উঠে এল একদম অন্য একটি ঘটনা যা অন্যান্য সমস্ত ঘটনাকে টেক্কা দিয়ে দেবে। আসুন দেখে নেওয়া যাক সেই ঘটনা কি।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি টিয়া পাখি কথা বলছে। আপনারা হয়তো ভাববেন এটা ভাইরাল হওয়ার মতো কি বিষয়, টিয়াপাখি তো কথা বলতে পারেই।

তবে না, কথার সাথে এই টিয়াপাখি গানও করেছে। সে তার মালিকের গিটারের তালে তালে প্রফেশনাল গায়ক এর মত গান গেয়েছে। তার হেঁটে হেঁটে গান করার ভঙ্গি অনেকটা স্টেজে উঠে গান করার মত। একটা পাখির এরকম ভঙ্গিমায় গান করা দেখে রীতিমতো তাজ্জব বনে গেছে নেট নাগরিকরা। তারা ভিডিওটিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

বেডরুমে একান্তে দুর্দান্ত বেলি ডান্স করে তাক লাগালো যুবতী, ভিডিও ভাইরাল

নাচের মাধ্যমে অনেকেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন আরো এক …

Leave a Reply

error: