পেছনে বসে স্কুটিতে চেপে রাস্তা দিয়ে যাবার সময় এক হ্যান্ডসাম যুবককে দেখে মেয়েটি যা করল, ভাইরাল ভিডিও!

আমাদের এই জীবনযাত্রায় আমরা কখনো কখনো এমন কিছু ধরনের ঘটনার সাক্ষী থেকে দেখে যা আমাদেরকে অ-বাক করে তো-লে। তার পাশাপাশি বারবার ভাবিয়ে তোলে। এর আগে বহুবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে উঠে এসেছে এমন কিছু ঘটনা যেগুলোতে আপনি দেখতে পাবেন কিছু বি-স্ম-য়কর বিষয় যা এর আগে কখনো ঘটেনি । এমনটা আপনি বলতে পারেন যে সেই স্থানে ক্যামেরা রাখা ছিল বলেই হয়তো সেই সমস্ত বি-রল ঘটনা বলে ধরা পড়েছে ।

সম্প্রতি সেরকম একটি ভিডিও দেখা গেছে যা অবাক করে তুলেছে সাইবার দুনিয়ার মানুষ জনদের । প্রসঙ্গত উল্লেখ্য সোশ্যাল মিডিয়াতে অ-সম্ভব বলে কিছু নেই কারন এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের এক নতুন পথ খুলে দিয়েছে সকলের জন্য । এখানে যেমন নিজের প্রতিভাকে তুলে ধরা যায় ঠিক তেমনি কিছু হা-স্য-কর ভিডিও উঠে আসতে দেখা যায় । তার পাশাপাশি সামাজিক রাজনৈতিক ও শিক্ষামূলক কিছু ভিডিও আমরা প্রতিনিয়ত দেখতে পাই । তবে এই ঘটনাটি সম্পূর্ণ আলাদা।

বিস্ময়কর অনেক-গু-লি ঘটনা একত্রিত করে একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। কিন্তু তার মধ্যে সবথেকে যেটা বেশি অবাক করার মতন সেটি হল যে এক মেয়ে এত দ্রু-ত গ-তিতে কা-উকে আ-ঘাত ক-রে যে তার আ-ঘাত ক-রার সময় তার কার্যকলাপ ক্যামেরা তে রেকর্ড হয় না। অর্থাৎ এমনটা বলা হয়ে থাকে যে সেই মেয়েটি ক্যামেরাকে ফাঁ-কি দিয়ে তার থেকেও দ্রু-ত গ-তিতে কা-উকে আ-ঘাত ক-রতে পা-রে।

সেই ভিডিও দেখলে আপনি বুঝতে পারবেন যে একটি মেয়ে সামনে থাকা একটি যুবককে ঘু-ষি মা-রছে । কিন্তু তার হাতের গ-তি-বে-গ এত বেশি যে সেটি ক্যামেরা মধ্যেও ধ-রা পড়বে না । যাতে তার ঘু-সি স্পষ্টভাবে বোঝা যায় তার জন্য তিনি হাতের মধ্যে আ-টা লা-গিয়ে তারপর কা-উকে ঘু-ষি মা-রেন । যাতে পরবর্তী ক্ষেত্রে এটা বোঝা যায় যে তিনি সত্যিই করেই কা-উকে ঘু-ষি মে-রেছে নাকি সবটাই ভা-ওতাবাজি । কিন্তু সেই ঘটনা বার বার সত্য প্রমাণিত হয়েছে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

বিয়ে বাড়িতে সুন্দরী তরুণীর অসাধারন ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

গ্রামের বিয়ে গুলোতে এখন শহরের মতোই গান বাজনা বাজিয়ে বিয়ে গুলো সম্পন্ন হয়, গ্রাম বা …

Leave a Reply

error: