হোস্টেলের মধ্যে অশ্লীল খেলায় মাতলেন তিন যুবতী, ভিডিও ভাইরাল

আমাদের জীবনের এখন এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে মুঠোফোন। আর এই মুঠোফোনের দুনিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে যায়। এখন কমবেশি আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে।

সেইসাথে লকডাউন চলাকালীন সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে অনেক গুণে। মানুষ তার সময় অতিবাহিত করার জন্য সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়েছে। সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাদের নাচ গানের ভিডিও করে পোস্ট করে।

সোশ্যাল মিডিয়াতে যেকোন ভিডিও হঠাৎ করে বেশ ভাইরাল হয়ে উঠতে পারে। তবে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে। এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বেশ কিছু জিনিস।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে। হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। এবার কোন ভিডিও নেটিজেনদের ভালো লেগে গেলে সেই মানুষ রাতারাতি হয়ে যায় স্টার। সোশ্যাল মিডিয়া কোন মানুষের কাছে কত পয়সা আছে তা দেখে না। কোন মানুষের কাজ কতটা ভালো সেটা দেখে।

আবার কখনো কখনো মানুষ সাধারণত ভিডিও পোস্ট করলেও তার জনপ্রিয়তার শিখরে উঠে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া কোন কিছুর ওপর নির্ভর করে না। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আমরা লক্ষ্য করেছি যেখানে কিছু যুবতী একটি হোটেলের ছাদে খেলার ছলে একে অপরকে জড়িয়ে ধরেছে।

এখনো পর্যন্ত এই ভিডিওটি কোথায় শুটিং করা হয়েছে এবং শুটিংয়ের সময় আমাদের অজানা। তবে বর্তমান নেট দুনিয়ায় ভাইরাল যুবতীদের খেলার ধরণ। যারা নেট ব্যাবহার করেন তারা জমিয়ে উপভোগ করছেন এই বেলুন নিয়ে খেলার ভিডিও। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও অত্যন্ত ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিও শেয়ার করা হয়েছিল। এই ভিডিও লাইক সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

পরনে কেবল টা-ইট স্ব’ল্প পো’শাক, উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

আমাদের ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ লক্ষ্য করা যায় । ভারত নাট্যম, কত্থক, ওড়িয়া ইত্যাদি অনেক …

Leave a Reply

error: