in

সারার বিরুদ্ধে, মুখ খুললেন সইফ আলি খান, দিলেন এই বিস্ফোরক তথ্য!

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর অনেককটা মাস পেরিয়ে গেছে কিন্তু তার মৃ’ত্যুর পর থেকেই বলিউডের আড়ালে চলা অনেক অপ্রিয় সত্যের মুখোমুখি হতে হয়েছে। স্বজনপোষন থেকে মা’ফিয়া গ্যাং এ নাম উঠে এসেছে তাবড় তাবড় ব্যাক্তিদের।

কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু কাণ্ডে মা’দক যোগে গ্রে’প্তার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী কে। এরপরেই রিয়া এনসিবির জেরার মুখে পড়ে তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে যারা মাদ’কের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত, যারা মা’দক সেবন করে।

সেই তালিকায় নাম উঠে এসেছে সৈফ আলী খান কন্যা সারা আলি খান এর। নিয়মিত মা’দক সেবন ও পাশাপাশি মা’দকের কারবারিতে নাম জড়িয়েছে তার। আর তারপর থেকেই প্রতি মুহুর্ত উঠকন্ঠায় কাটছে সারা আলি খানের।

ইতিমধ্যেই নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর সামনে জেরার মুখোমুখি হতে হয়েছে তাকে। এই মুহূর্তে তার পাশে রয়েছেন কেবল তার মা ও ভাই। বাবা সইফ আলী খান ইতিমধ্যে দিল্লি পাড়ি দিয়েছেন দ্বিতীয় স্ত্রী করিনাকে নিয়ে।

সূত্রের খবর সইফ নাকি নিজের মেয়ের দুরবস্থার জন্য প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকে দোষী সা’ব্যস্ত করছেন। সারার মায়ের জন্যই নাকি মেয়ের এরকম দুর্দশা হয়েছে। এর আগে মেয়েকে সমস্ত রকম আইনি সাহায্য করার কথা দিলেও অমৃতা সিং ও সইফের কথা কাটাকাটি থেকে সম্পর্ক তি’ক্ততায় পৌঁছলে করিনার সাথে দিল্লী যাওয়ার সিদ্ধান্ত নেন সইফ।

প্রসঙ্গত NCB জেরায় সুশান্তের সাথে পূর্বের সম্পর্কের কথা জানান সারা। তারা যে থাইল্যান্ড এর একটি দ্বীপে ঘুরতে গিয়েছিলেন তাও জানিয়েছেন। সুশান্ত যে মা’দক সেবন করত সে বিষয় ফাস করলেও সারা জানিয়েছেন যে তিনি কখনো মা’দক গ্রহণ করেননি।

Facebook Comments

What do you think?

Comments

Leave a Reply

Loading…

0

গায়ের রং নিয়ে অপমান, কড়া জবাব দিলেন শাহরুখ কন্যা সুহানা।

রাতে বালিশের নীচে শুধু ১ কোয়া রসুন রাখুন ! ফলাফল পাবেন হাতে নাতে