মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছেলেকে নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গেলেন শুভশ্রী

বৃহস্পতিবার অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি বসেছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের আসর। এই অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে উপস্থিত অ’ভিনেত্রী অ’ভিনেতাদের পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ’ভিনেত্রী শুভশ্রী গা’ঙ্গু’লী। এই অনুষ্ঠানের ছবি অ’ভিনেত্রী এবার শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়ায় রিলে। হালকা হলুদ রঙের সালোয়ার-কামিজ পরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফটো শেয়ার করেছেন রাজের ঘরনী। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

টলিপাড়ায় যে সমস্ত অ’ভিনেত্রী সদ্য মা হয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী ও কোয়েল মল্লিক। ইউভান জন্মানোর পরে রাজ এবং শুভশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললেই দেখা যায় ইউভানের নানা মুহূর্তের ছবি।

এই ছোট্ট শিশুটি পা দিয়েছে পাঁচ মাসে। কয়েকদিন আগে তার অন্নপ্রাশন অনুষ্ঠিত হল। রাজশ্রীর এই পুত্রটির অন্নপ্রাশন কলকাতার কোনো নামিদামি রেস্তোরাঁয় হয়নি। ইউভানের অন্নপ্রাশন উপলক্ষে সেজে উঠেছিল রাজের হালিশহরের বাংলা। এই জুটি অন্নপ্রাশনের থিমের রঙ হিসেবে হলুদ কে বেছে নিয়েছিলেন। প্যান্ডেলে সাজানো হয়েছিল হলুদ এবং কমলা রঙের গাঁদা দিয়ে। সকলে হলুদ এবং সবুজ পোশাক পরেছিলেন।

অন্নপ্রাশনের ছবি ভাইরাল হওয়ার পর এবার সম্প্রতি ভাইরাল হল শুভশ্রী জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানের ছবি গু’লি। দেখা যাচ্ছে হালকা হলুদ রঙের পোশাকে সজ্জিত হয়েছে শুভশ্রী। একটা ফটোতে শুভশ্রীর কোলে ইউভানকে দেখা যাচ্ছে। শুভশ্রী এবং ইউভানের ছবি মানেই জনপ্রিয় তাই মুহূর্তের মধ্যেই একগু’চ্ছ ছবি ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই বহু মানুষ এই ছবিগু’লিকে দেখে ফেলেছেন।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: