বড়ো এক মুরগীকে খেতে জলে নেমে পড়লো হিংস্র সিংহ! তারপর চললো মুরগী আর সিংহের তুমুল লড়াই

যেভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলির দ্বারা ব্যক্তির মনোরঞ্জন হয়। সচরাচর ভিডিওগুলি দেখে আনন্দ পায় মানুষ। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় নানা রকম জন্তুর ও প্রানীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

আবার কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল একজন মানুষ হাতের তালুতে কিছু জল নিয়েছেন আর সেই জলে মুখ দিয়ে জল পান করছে একটি সবুজ রঙের সাপ। ব্যক্তির অপর হাতে ছিল ক্যামেরা। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি জীবজন্তু কে নিয়েই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটি দেখে চমকে যাচ্ছেন নেটিজেনরা। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সুইমিং পুলের মধ্যে ভেসে বেড়াচ্ছে মুরগি আর সুইমিং পুলের উপরে দেখা যাচ্ছে সিংহকে। একসময় সিংহটি মুরগিকে দেখতে পায় এবং তাকে আক্রমণ করবার চেষ্টা করে। কিন্তু বারবারই সিংহটি বিফল হয় মুরগিকে আক্রমণ করতে।

ভিডিওটিতে দেখা যায় যে যতবারই সিংহটি মুরগিটিকে আক্রমণ করতে যাচ্ছে ততবারই মুরগিটা জলের দিকে সরে সরে যাচ্ছে। আবার সিংহটিকে জলে লাফাতেও দেখা গেল না। ফলে আর মুরগি শিকার হলো না সিংহের।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ এই ভিডিওটি দেখে লাইক, কমেন্ট ও শেয়ার করেছেন।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: