বিয়ে বাড়ীতে ভাবি ও দেবরের দুষ্টুমির ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিয়ে মানে খুশি আনন্দ, যার বিয়ে হয় তার যদি ভাবি থাকে তাহলে অনেক বেশি আনন্দ হয়ে থাকে, এমন একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে, ওই ভিডিওতে দেখা যায় ভাবী দেবরের দুষ্টমি,
নিচে ভিডিও টি দেওয়া হলো..

আরোও পড়ুন..শাহরুখ প’রামর্শ দিলেন ‘মেয়ে পটানোর’, টুইটারে ‘মেয়ে পটানোর’ বিষয়ে একজন ভক্ত জানতে চে’য়েছেন ব’লিউডের ‘কিং অব রোম্যান্স’ খ্যাত অ’ভিনেতা শাহরুখ খানের কাছে।

ভ’ক্তের প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, ‘সবার আগে একটা মে’য়েকে খুশি রাখতে ‘পটানো’ শব্দ ব্যবহার বন্ধ করতে হবে। মে’য়েদের সঙ্গে ভদ্র ব্য’বহার এবং তাদের স’ম্মান করতে হবে।’ ৩১ মার্চ (বুধবার) টুইটারে ‘হ্যাশট্যাগ আস্ক এসআরকে’ এক সে’শনের আ’য়োজন করেন শাহরুখ খান। সেখানে ভক্তরা ইচ্ছেমতো বিভিন্ন বি’ষয়ে তাকে প্রশ্ন করেছেন।

‘মেয়েদের পটানোর’ বি’ষয়ে যিনি প্রশ্ন করেছেন তার নাম অ’লবোলা বাদশাহ। তাকে জবাব দিতে গিয়ে ভু’লক্রমে শাহরুখ খান ‘ফর’ এর স্থলে ‘ডর’ লেখেন। সেই টাইপ নিয়েও এ’কজন ট্রল করার চেষ্টা করেন এই তারকাকে।

তার উত্তরে শাহরুখ বলেন, ‘আমার আঙুল মোটা। তাই ‘এফ’ ও ‘ডি’ পাশাপাশি থাকার কারণে এই ভুল হয়েছে।’একই দিন শাহরুখ খান অন্য একজন নারী ভ’ক্তের প্রশ্নের জবাবে বলেন, ‘প্রতিটি মেয়েই নিজের মতো করে সুন্দর। একজন অ’ন্যজনের চেয়ে আ’লাদা। তাই তুলনা করা অর্থহীন। সবসময় মনে রাখবেন আপনি অন্যের চেয়ে আলাদা।’

এভাবে আরও অনেক ভ’ক্তের প্রশ্নের জবাব দিলেন এই তারকা। তবে টুইটারে ভ’ক্তদের সঙ্গে খোলামেলা প্রশ্নের জবার দেয়ার মাধ্যমে সিদ্ধার্থ আনন্দ প’রিচালিত ‘পাঠান’ সিনেমার ব্যাপারে ইঙ্গিত দেন তিনি।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: