বাড়ির পিছনে নীল শাড়ি পড়ে এ কেমন নাচ! ভাইরাল, (ভিডিও)

নীল শাড়ি পড়ে বাড়ির পিছনে সুন্দরী বৌদির নাচের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে, আমরা এই পোস্ট এর নিচের দিকে ওই ভিডিওটি দিয়েছি, আপনারা একটু কষ্ট করে পোষ্টের নিচে গিয়ে ভিডিওটি উপভোগ করুন।

আরোও পড়ুনঃবাসর রাতে স্বামীকে রেখে টাকা-সোনা নিয়ে লাপা’ত্তা নতুন বউ!— বরিশালে বাসর রাতে স্বামীর বাড়িতে নানী ও আপন ভাইকে রেখে গ’ভীর রাতে পালিয়ে গেছে এক নববধু। ঘ’টনাটি জে’লার আগৈলঝাড়া উপজে’লার দত্তেরাবাদ গ্রামের। এঘ’টনায় সোমবার (১৩ জুলাই) নববধুর ভাই আরিফুল ইসলাম শেখ আগৈলঝাড়া থা’নায়,

একটি সাধারণ ডায়রী ক’রেছেন। জা’না যায়, গত ১০ জুলাই বরিশালের আগৈলঝাড়া উপজে’লার দত্তেরাবাদ গ্রামের মৃ’ত নুর আলম হাওলাদারের পুত্র সোহাগ হাওলাদারের সাথে পাবনা জে’লার, আমিনপুর থা’নার রাজ নারায়নপুর গ্রামের হারিস শেখের কন্যা, কলেজ ছাত্রী সুমাইয়া আক্তার মীমের (১৯) পারিবারিকভাবে বিয়ে হয়।

নববধূর লাপাত্তা হওয়ার এ ঘ’টনায় ওই নারীর ভাই বাদী হয়ে আগৈলঝাড়া থা’নায় সাধারণ ডায়েরি ক’রেছেন। থা’নায় দা’য়ের হওয়া ডায়েরি সূত্রে জা’না যায়, বিয়ের পর ওই দিনই বর সোহাগ কনেকে নিয়ে আগৈলঝাড়ার বাড়ি ফি’রে আসেন। কনের সাথে আসেন তার, ছোট ভাই আরিফুল ইসলাম শেখ ও নানী আয়শা খাতুন।

ছোট ভাই ও নানীকে স্বামীর বাড়ি রেখে গত রোববার রাতে নববধূ নিখোঁজ হয়। নববধূর স্বামী সোহাগ হাওলাদার জা’নান, রোববার রাতের খাবার খেয়ে নিজে’র কক্ষে গিয়ে স্ত্রীকে দে’খতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁ’জাখুঁজি করেন। পরে ঘরের আলমিরায় থাকা ৫০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও দামি মুঠোফোন দে’খতে না পেয়ে স্ত্রী পালিয়ে গেছে বলে সন্দে’হ করেন। তবে নববধূ কার সাথে পালিয়েছে তা জা’নাতে পারেননি তিনি।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: