পাতলা সবুজ শাড়িতে আবেদনময়ী রূপে তুমুল নেচে ভাইরাল যুবতী, ভিডিও ভাইরাল

আমাদের জীবনের এখন এক অপরিহার্য অ”ঙ্গ হয়ে উঠেছে মুঠোফোন। আর এই মুঠোফোনের দুনিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে যায়। এখন কমবেশি আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। সেইসাথে ল’কডা’উন চলাকালীন সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে অনেক গুণে।

মানুষ তার সময় অতিবাহিত করার জন্য সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়েছে। সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাদের নাচ গানের ভিডিও করে পো’স্ট করে। সোশ্যাল মিডিয়াতে যেকোন ভিডিও হঠাৎ করে বেশ ভাইরাল হয়ে উঠতে পারে। তবে নতুন প্র’জ’ন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি এক’টিভ থাকে।

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বেশ কিছু জিনিস। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হ’তভ’ম্ব করে তোলে। হাসি-কা’ন্না, রা’গ-অভি’মান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। এবার কোন ভিডিও নেটিজেনদের

ভালো লেগে গেলে সেই মানুষ রাতারাতি হয়ে যায় স্টা’র। সোশ্যাল মিডিয়া কোন মানুষের কাছে কত পয়সা আছে তা দেখে না। কোন মানুষের কাজ কতটা ভালো সেটা দেখে। আবার কখনো কখনো মানুষ সাধারণত ভিডিও পো’স্ট করলেও তার জনপ্রি’য়তার শিখরে উঠে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া কোন কিছুর ওপর নির্ভর করে না। সম্প্রতি ফেসবুকে এক যুবতীর হিন্দি গানের নাচের ভিডিও ব্যা’প’ক ভাইরাল হচ্ছে। ভিডিওতে যুবতীকে হিন্দি গানের তালে কো’ম’র দুলিয়ে সু’ন্দর কায়দায় নাচ করতে দেখা গিয়েছে। ওই যুবতী “কাজরা মহব্বত ওয়ালা”

হিন্দি গানে তুমুল ডান্স করেছে। তার পরনে ছিল পাতলা ফিনফিনে সবুজ শা’ড়ি যার আঁ’চল নাচের মাঝে নেমে গেছে। তার ব্লা’উ’জের ফাঁক দিয়ে উঁ’কি দিয়েছে ব’ক্ষযু’গল। যুবতীর সে’ন্সু’য়াল ডান্স রীতিমতো রাতের ঘু’ম কেড়েছে নেটিজেনদের।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: