পাঁচ সিংহ ও এক মহিষের তু-মু’ল লড়াই, ভাইরাল হলো ভিডিও!

আপনাদের মধ্যে অনেকেই পাহাড় ভালোবাসে অনেকে ভালোবাসে সমুদ্র আবার অনেকে ভালোবাসে জ-ঙ্গল । তাই বছরের কোন না কোন সময় নিজেদেরকে একটু অন্যভাবে খুঁজে নিতে পারি দেয় জ-ঙ্গলে । সেখানে বেশ কয়েক দিন কাটিয়ে মনের আবহাওয়াকে করে পরিবর্তন। কিন্তু সেই জ-ঙ্গলে গিয়ে অনেক সময় অনেককে পড়তে হয়েছে বি-ভ্রা-ন্তিতে । রীতিমতো প্রা-ণ-সং-শয় উঠে য কখনও কখনও ।

তবে শুধুমাত্র যে জ-ঙ্গলে এরকম প্রাণসংশয় ঘটনা ঘটে তা কিন্তু নয় দিনে দুপুরে শহরের অলিগলিতে ঘটতে পারে এ প্রা-ণ সং-শয়। জ-ঙ্গলে কথা বললেই প্রথমে বা-ঘ ভা-ল্লুক হাতির কথা আমাদের মাথায় আসে। বা-ঘের ক-বলে পড়লে রীতিমতো প্রা-ণ শে-ষ । বেঁচে ফেরার উপায় একদম নেই বললেই চলে । ঠিক সেরকমই কখনো সিং-হ এর কবলে পড়লে প্রা-ণের ভ-য় একটু একটু হলেও থেকে যায় । আর ঠিক সেরকম ঘটলো এক গন্ডারের সাথে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অর্থাৎ ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হয়েছে এমন বিরলতম ঘটনা। সাধারণত আমরা জানি যে জ-ঙ্গলের ম-ধ্যে সিং-হ শি-কার করে থাকে। কারণ সে পশুদের রাজা। তার পাশাপাশি তাঁর শ-ক্তি অনেক বেশি। কিন্তু সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটি কিছুটা হলেও আলাদা । কারণ সেখানে আপনি ভিডিওতে দেখতে পাবেন যেটি বু-নো ম-হিষের সাথে ল-ড়াই করতে গিয়ে নিজেই মৃ-ত্যু-বরণ করল এক সিং-হ ।

আসলে ব্যাপারটা একটু অন্যরকম ভাবে ঘটেছে । বে-কা-য়দায় আ-ক্রমণ ক-রতে গি-য়ে বুনো মহিষের শিং সিংহের গলার নিচ দিয়ে এপার-ওপার হয়ে গেছে । যার ফলে তার সেখানে মৃ-ত্যু ঘ-টে । কিন্তু সেই মহিষ টি বেচে ফিরতে পারেনি । কারণ একসাথে প্রায় অনেকগুলো সিং-হ তা-কে আ-ক্র-মণ ক-রেছিল । এই ঘটনাটি যেহেতু অন্যান্য ঘটনা থেকে আলাদা তাই ব্যা-পক প-রিমাণে ভাইরাল হয়েছে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

থানায় ঢুকে পু-লিশ অ-ফিসারের মাথার উপর বসে একদম মানুষের মতো কায়দায় তার উ-কুন বেছে দিচ্ছেন হনুমান, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি মুক্ত শিক্ষা ক্ষেত্র হয়ে উঠেছে । কারণ …

Leave a Reply

error: