পরনে কেবল টা-ইট স্ব’ল্প পো’শাক, উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

আমাদের ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ লক্ষ্য করা যায় । ভারত নাট্যম, কত্থক, ওড়িয়া ইত্যাদি অনেক ধরনের নাচ রয়েছে সেই তালিকায় । তবে তার পাশাপাশি যত দিন যাচ্ছে ততই যেন ভারতীয় সংস্কৃতিতে বেড়ে চলেছে বেলি ডান্স এর চাহিদা । যেহেতু বেলি ডান্স এর প্রচলন নেই এবং করাটা অনেক কঠিন তাই সে সাহসিকতার পরিচয় এখন অব্দি কেউ দেখাতে পারেনি । তবে দেখালেন এই যুবতী ।

এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছ-ড়িয়ে প-ড়ছে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় । এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে নাচ করে । দুই প্রকার নাচে কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যা-পক পরি-মাণে ভাইরাল এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই ।

নাচের মধ্যে সবথেকে কঠিন নাচ হল বেলি ডান্স ।এই বেলি ডান্স করার জন্য অনেক শরীর কসরত করতে হয় তা আপনারা যে কোন ধরনের ভিডিও দেখলেই বুঝতে পারবেন । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যায় এক যুবতী বেলি ডান্স করে রীতিমতো নেট দু-নিয়া কাঁ-পিয়ে দি-য়েছে । সেই যুবতীর পরনে ছিল হলুদ রঙের ক্রপ টপ ও লাল রঙের স্ব-ল্প পো-শাক । মূলত তিনি নাচের স্টুডিও তে ক্যামেরা-ব-ন্দি করেছেন সেই সমস্ত মুহূর্তগুলো । সেটি আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন।

আসে পাশে বসে রয়েছে আরো অনেকে । আমাদের এই ব্যস্ততম জীবনে প্রতিদিনই কিছু না কিছু ভাইরাল হয়ে চলেছে । তবে কোথাও যেন নাচ এবং গানের সংখ্যা এগিয়ে রয়েছে এবং প্রত্যেকেই তারা তাদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার সামনে তুলে ধরে হয়ে উঠছেন জনপ্রিয় । এবার সেই তালিকায় নাম লেখালেন এই যুবতী । সেই নাচ দেখে ফেলেছে নেট দুনিয়া নাগরিকরা । সেই নাচ দেখে রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ সকলে । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেগু-লি ।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

থানায় ঢুকে পু-লিশ অ-ফিসারের মাথার উপর বসে একদম মানুষের মতো কায়দায় তার উ-কুন বেছে দিচ্ছেন হনুমান, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি মুক্ত শিক্ষা ক্ষেত্র হয়ে উঠেছে । কারণ …

Leave a Reply

error: