দুর্দান্ত ভ’ঙ্গিমায় বেলি ড্যান্স করে ভাইরাল ৩ যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়(রইলো সেই ভিডিও)

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে খুব দ্রুত ভালোলাগার ভিডিওগুলি ভাইরাল হচ্ছে, পছন্দসই ভিডিওগুলি মানুষ একটি মাত্র ক্লিকেই ছড়িয়ে দিচ্ছেন পৃথিবীর এ প্রান্ত থেকে ও প্রান্তে অ’ন্তর্জালের মাধ্যমে। সোশ্যাল মিডিয়া আমাদের সামনে এমন এক দিগ’ন্ত খুলে দিয়েছে যেখানে প্রতিভা থাকলেই মানুষের সামনে নিজেকে তুলে ধরা সম্ভব, এবং ছড়িয়ে পড়া সম্ভব হৃ’দয় থেকে হৃদ’য়ে।

ফেসবুক বা যেকোনো সোশ্যাল মিডিয়ায় প্রতিমূহুর্তেই অসংখ্য ভিডিও ভাইরাল হয়ে চলে। যে ভিডিওগুলি নজর কাড়তে সমর্থ। আ’ঙুলের এক ছোঁ’য়াতেই সেগুলি ছড়িয়ে পড়ে আরো মানুষের সামনে। কখনো বা’চ্চাদের মজার কান্ড কারখানা, কখনো বা প’শুপা’খিদের অ’দ্ভুত কিছু দৃশ্য, আবার কখনো বা অ’দ্ভুত প্রতিভার নিদর্শন ভাইরাল হতে থাকে।

এমনই একটি নাচের দৃশ্য ভাইরাল হলো নেট দুনিয়ায়। ভিডিওটিতে তিনটি মেয়েকে লাল কালো পোশাকে লাল চুনরি চুনরি গানটিতে বে’লি ডান্স পরিবেশন করতে দেখা যায় বলাই বাহুল্য, মেয়ে তিনটির অ’দ্ভুত সৌ’ন্দর্য পোশাকের নতুনত্ব এবং নাচের কুশলতা সব মিলিয়েই ভিডিওটি ভাইরাল হয়েছে। ৩ যুবতীর বে’লি ড্যান্স নেটদুনিয়ায় শোরগোল ফেলেছে।

বেলি ড্যান্স ভারতীয় সং’স্কৃতির নয়। এটি মরু প্রদেশ এর এক জনপ্রিয় নাচ। আমাদের দেশে ভরতনাট্যম এর মতোই সেখানে জনপ্রিয় এই নাচ। কিন্তু বর্তমানে সমস্ত বেড়াজাল পেরিয়ে মরু প্রদেশের ঐ’তিহ্য’বাহী নাচ ভারতীয় সং’স্কৃ’তির মধ্যেও পৌঁছে গেছে। আর আধুনিক ভারতীয় যুবতীরা খুব সহজেই এই ক’ঠিন নাচের পদ্ধতি শিখে নিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি পুরোনো হলেও সোশ্যাল মিডিয়ায় ফের সাড়া ফেলেছে। ৩ যুবতীর অসা’ধারণ বেলি ড্যান্স এর ভিডিওটি এখনো পর্যন্ত ১৫ লাখের বেশি মানুষ দেখেছেন।

২৪ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন তাদের নাচ। কমে’ন্ট বক্সে ৩ যুবতীর দুর্দান্ত ভ’ঙ্গিমায় নাচে মু’গ্ধ হয়ে অনেকেই প্র’শং’সা করেছেন। শুধু তাই না, সেই সাথে আগামী দিনে আরো এগিয়ে যাবার শুভে’চ্ছা জানিয়েছে অনেকেই।

 

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Leave a Reply

error: