তিন যুবতীর সামনে সামনে অ-ন্ধ সেজে বিশেষ অ-ঙ্গ বার করে বা-থরুম করতে শুরু করলেন যুবক, ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রজন্মের এমন এক ধরনের ধা-রালো হা-তিয়ার যে হাতি-য়ার এর ব্যবহার কমবেশি আমরা প্রত্যেকেই করেছি । এই সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময়ে আমাদের সামনে উঠে আসে ।

কখনো নাচ কখনো গান কখনো অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেয় আমাদের মন অনেকেই । কিন্তু এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে উঠে আসে যেখান থেকে আমরা অনায়াসে কিছু ভালো শিক্ষা নিতে পারি।

সম্প্রতি ফেসবুকে তথা ইউটিউবেও একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে যে একটি অন্ধ মানুষ রাস্তায় মধ্যে যেখানে সেখানে দাঁড়িয়ে প্রস্বাব করে দিচ্ছেন ।

রাস্তায় মানুষ জনের উপস্থিত তিনি লক্ষ না করেই এই ধরনের কাজ করে চলেছেন । ভিডিওতে দেখা যায় যে একটি পার্কের বসে রয়েছে বেশ কিছু যুবতী । যারা নিজেদের মধ্যে আলোচনা করছে বা কথা বলছে ।

তখন ঐ অন্ধ যুবক তাদের সামনে গিয়ে তাদের সামনে ট-য়-লেট করতে শুরু করে দেন । যা দেখে অবাক সেই যুবতীরা । আসলে ব্যাপার টা একটু অন্যরকম । সেই লোকটি অদেও অন্ধ নয়, সে ইচ্ছাকৃত ভাবে অন্ধ সেজেছে । আর এভাবেই তিনি সকলের সাথে মজা করে চলেছেন । তবে পরবর্তী ক্ষেত্রে জানানো হয় যে সেটি প্রাঙ্ক ভিডিও ছিল।

সাধারণত আগে থেকে ক্যামেরা ঠিক করে রেখে ইচ্ছাকৃতভাবে এই ধরনের ঘটনা ঘটানো কে প্রা-ঙ্ক বলে সামাজিক মাধ্যমের ভাষায়। এই ধরনের ভিডিও করার আগে তাদেরকে অত্যন্ত সাবধানতা অবলম্বন করতে হয় ।

কারণ কোনো কারণে ভিডিও এদিক থেকে ওদিক হয়ে গেলে ক-পালে জু-টতে পা-রে বে–ধ-ড়ক মা-র। কখনো কখনো এমন কি কোন কোন ভিডিওতে সে রকম ঘটনা ঘটে যদিও । যদিও সমস্ত ভিডিওতে থাকে প্রচুর কমেন্ট, ভিউজ এবং তার সাথে সাথে দ-ম ফা-টা হাসি ।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

পরনে কেবল টা-ইট স্ব’ল্প পো’শাক, উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

আমাদের ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ লক্ষ্য করা যায় । ভারত নাট্যম, কত্থক, ওড়িয়া ইত্যাদি অনেক …

Leave a Reply

error: