জানালার কার্নিশ ধরে ঝুলতে গিয়ে কার্নিশ সমেত উল্টে পড়লো যুবতী, ভিডিও ভাইরাল

বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় মগ্ন হয়ে থাকে। ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে।

হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের। তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি।

সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন প্রান্তের হাসির ভিডিও নেটিজেনরা শেয়ার করে ভাইরাল করে তোলে।

এইসব ভিডিওর ঘটনাগুলি যেমন অবাক করে দেয় আবার হাসির খোরাকও জোগায়। কয়েক মাস আগের একটি স্টান্ট এর ঘটনা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। আজকের এই প্রতিবেদনে ভাইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন।

সাধারণত যুবক বয়সে ছেলেদের রক্ত গরম থাকে। তারা জীবনের ঝুঁকি নিয়ে বিভিন্ন স্টান্ট করে নিজেদের “কুল” প্রমাণ করার চেষ্টা করে। তারা বিশেষ করে মেয়েদের সামনে স্টান্ট করে তাদের আকর্ষিত করতে চাই। তবে এবারের ভাইরাল ভিডিও কোন যুবকের রক্ত শিহরিত স্টান্ট ভিডিও নয়। বরং এই ভিডিও এক যুবতীর জিম করার ভিডিও।

আপনারা এবার অবাক হবেন যে একদিকে বলা হচ্ছে স্টান্ট, আবার অন্যদিকে জিম। আসলে এই যুবতী জিমের নির্দিষ্ট যন্ত্রপাতি ছাড়াই চিলিং মারছে আর যাতে ঘটেছে বিপত্তি। ভাইরাল ভিডিওতে দেখা গেছে এক যুবতী বাড়ির ছাদের একটি জানালার কার্নিশের অংশ ধরে ঝুলছে। কার্নিসের দুই কোনা ধরে সে চিলিং মারছে

এমন সময় হঠাৎ করে জানালার কার্নিশের কোনা থেকে সিমেন্ট খসে প্লাস্টার খুলে গেছে। আর প্লাস্টার খুলে যেতেই ওই যুবতী ব্যালেন্স না করতে পেরে আর একটু হলে পড়ে যেত। কিন্তু শেষ মুহূর্তে সে নিজেকে সামলে নিয়েছে। ভিডিওটি দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মনে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হতেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: