খড় ভর্তি গাড়ির উপর বসে ছিলেন যুবক, পিছন থেকে আ-গুনের ম-শা’ল নিয়ে খড়ে ধ-রি’য়ে দিল আ-গু’ন, ভাইরাল ভিডিও!

না জানি কত কত অবাক করার মতন ঘটনার সাক্ষী আমাদের এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময় দেখে থাকি যা আমাদের কখনো কখনো অবাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হত-ভ-ম্ভো এবং বি-স্মিত। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা যেমন আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনিকে উঠে আসে দেখা যায় তেমনই ঠিক দেখা যায় রানাঘাটের স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল কে।

যিনি রাতারাতি হয়ে গিয়েছিলেন স্টার তবে আজকে কোন রানাঘাটের রানু মন্ডল বা আদিবাসী সম্প্রদায় চাঁদনীর কথা বলতে আসিনি । বলতে এসেছে এক ধরনের বিরল ঘটনা যা শুনলে আপনিও অ-বাক হ-বেন তার পাশাপাশি শি-উরে উ-ঠবেন । বর্তমান যুগে সামান্য ক্লা-ন্তি দূ-র করতে আমরা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।

এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃ-খ রা-গ অ-ভি-মান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না । সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে একগুচ্ছ হাসির ভিডিও একত্রিত করে করা হয়েছে এবং তার মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে ।

সেটি হল যে পথে একটি সাইকেল আরোহীকে তার দুই বন্ধুকে দেখে দাঁড়ায় এবং তার দুই বন্ধু একজন পিছনের চাকা এবং একজন সামনে চাকা ধরে একসাথে জোরে টান মারে । আর তারপরে ঘটে গেল এই ধরনের ঘটনা । ভিডিও দেখা যাচ্ছে সাইকেলের চাকা দুটি খুলে একদম বাইরে বেরিয়ে গেল । সেই চাকা নিয়ে পালালো দুই বন্ধু । মাঝে একা পড়ে থাকল তার বন্ধুটির । ঘটনাটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে তার পাশাপাশি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

থানায় ঢুকে পু-লিশ অ-ফিসারের মাথার উপর বসে একদম মানুষের মতো কায়দায় তার উ-কুন বেছে দিচ্ছেন হনুমান, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি মুক্ত শিক্ষা ক্ষেত্র হয়ে উঠেছে । কারণ …

Leave a Reply

error: