ক্যামেরার সামনেই অ-ন্তর’ঙ্গ’তায় মা-তলেন জনপ্রিয় টেলি তারকা ওম-মিমি, তু-মু’ল ভাইরাল হলো ভিডিও!

টলিউড ইন্ডাস্ট্রিতে চলছে বিয়ের মরসুম । কারন বেশ কিছুদিন আগে অনির্বাণ ভট্টাচার্য তারপর সৌরভ চাটার্জী এবং সম্প্রতি নিল এবং তৃনা সাহার বিয়ে রীতিমতো আলাদা জগতে বেঁধে রেখেছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিকে । একের পর এক আনন্দের সংবাদ সামনে আশাতে রীতিমত ভক্তরা বারবার আনন্দে প্লা-বিত হচ্ছে এমনটা বলা যেতেই পারে । তবে নীল এবং তৃনা সাহার বিয়ে ঠিক আগের দিন অর্থাৎ ৩ রা ফেব্রুয়ারি বিয়ে হলো জনপ্রিয় অভিনেতা এবং মিমির।

বহু বছর ধরে তাদের প্রে-মের স-ম্পর্ক রয়েছে । অবশেষে সেই প্রেমের পরিণতি পেলো কিছুদিন আগে । দুই হাত থেকে চার হাত হলো । হিন্দু শা-স্ত্রে সমস্ত রকম নিয়ম মেনে তাদের বিবাহ সম্পন্ন হয় । সব থেকে বড় বিষয় হলো তাদের বিয়েতে যিনি পুরোহিত ছিলেন তিনি হলেন পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পুরোহিত । তার পাশাপাশি পাঁচই ফেব্রুয়ারি ছিল তাদের বৌভাত ।

এমনকি কন্যাদান হয়নি তাদের বিয়েতে । কারণ তারা মনে করে কন্যা সম্পত্তি নয় যে দান করতে হবে । তাই ওম সাহানি মিমি কে পড়িয়ে দেয় সিন্দুর এবং সেই সিন্দুরের একটি অংশ মিমি পরিয়ে দেয় ওমকে । বছরের শুরুতেই তারা রেজিস্ট্রি ম্যারেজ বা আইনগত সাক্ষী রেখে বিবাহ সম্পন্ন করেছিলেন । এবং তার জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করার পালা । তাই তেসরা ফেব্রুয়ারি সাত পাকে বাঁ-ধা পড়লেন তারকা দম্পতি।

বিয়ের পর চুটিয়ে সংসার করছেন ওম এবং মিমি এবং তারই ঝলক উঠে এসেছে সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে । একে অপরকে যে চোখে হারাচ্ছে সেটি আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন । কিন্তু ক্যামেরার সামনে একি করলেন অভিনেতা? ল-জ্জায় মুখ ঢাকলেন অভিনেত্রী । সম্প্রতি একটি ভিডিও প্রকাশ পেয়েছে সেখানে দেখা যাচ্ছে যে ওম ইনস্টাগ্রামে ভিডিও বানানোর জন্য মোবাইলের ফ্রন্ট ক্যামেরা অন করেছেন ।

ব্যাকগ্রাউন্ডে চলছে এ আর রহমানের একটি জনপ্রিয় গান । এবং হঠাৎই মিমি গা-লে এঁকে দিলেন আ-লতো চু-ম্বন আর ওম বিন্দুমাত্র অপেক্ষা না করে ও তার স্ত্রীর গা-লে এঁকে দিলেন ভালোবাসার চু-ম্বন । কিন্তু তারা ভু-লে গিয়েছিল যে তাদের ক্যামেরা অন ছিল । যদিও এটা ইচ্ছাকৃতভাবে করা একটি ঘটনা । ইতিমধ্যে ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে এবং জনপ্রিয় হয়ে উঠছে তার অনুগামীদের আছে ধীরে ধীরে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

থানায় ঢুকে পু-লিশ অ-ফিসারের মাথার উপর বসে একদম মানুষের মতো কায়দায় তার উ-কুন বেছে দিচ্ছেন হনুমান, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি মুক্ত শিক্ষা ক্ষেত্র হয়ে উঠেছে । কারণ …

Leave a Reply

error: