কেবল অ-ন্ত’র্বা’সে হাঁটার স্টেপে স্টেপে সম্পূর্ণ দেখা যাচ্ছে স্ত-ন, রাস্তায় বেরিয়ে বে-কা’য়দায় পড়লেন জনপ্রিয় অভিনেত্রী!

অভিনয় জগৎ এমন এক ধরনের জগত যা আমাদের সব সময় আনন্দিত বা হাসিখুশি কিছু একটা সময় উপহার দিয়ে থাকে। জীবনের শ্রেষ্ঠ কিছু মুহূর্ত আমাদের অভিনয় জগত কে ঘিরে গড়ে উঠেছে ।এর পাশাপাশি অভিনয় জগতের সাথে যুক্ত তারকাদের প্রভাব আমাদের ব্যস্ততম জীবনের লক্ষ্য করা যায় । অর্থাৎ আমাদের মনে বেশ কিছু তারকা এখনো দাগ কেটে গেছে। সেরকমই এক জনপ্রিয় হিন্দি সিনেমার অভিনেত্রী হলেন ইলিয়ানা ডি ক্রুজ নামটা বিশেষভাবে বলার কিছু আর রাখে না।

কারন তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে যেভাবে প্রভাব ফেলেছিলেন দর্শকের মনে তা এখনো বি-রা-জমান ।একের পর এক হিন্দি ছবি দিয়ে রীতিমত জয় করেছিলেন ভারত এবং ভারতের বাইরে বিভিন্ন দর্শকের মন। তবে তিনি যে শুধুমাত্র অভিনয়জগতে আ-বদ্ধ এমনটা কিন্তু নয় । আমরা জানি এই বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে আপনি নিজেকে তুলে ধরতে পারবেন সবার সামনে।

তার সাথে সাথে তুলে ধরতে পারেন আপনি আপনার প্রতিভাকে। ভাইরাল নামক শব্দটি কোথাও যেন নতুন প্রজন্মের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। ঠিক সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে ইলিনা ডিসুজা এর । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ফের মা-থা-চাড়া দিয়ে উঠেছে যেখানে ইলিয়ানা ডি ক্রুজ কে দেখা গেছে একদমই উ-ষ্ণ পো-শাকে । কোন একটি জায়গায় অনুষ্ঠানে তিনি গিয়েছিলেন এবং সেখানে উপস্থিত থাকার সময় যখন গাড়ি থেকে যখন তিনি নামেন তখন তাকে ঘিরে ধরে বেশকিছু সংবাদিক বন্ধুরা ।

এবং তাদের ক্যামেরাতে ধরা পড়ে এই ধরনের দৃশ্য । সেখানে তাকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি অ-ন্ত-র্বাস পরা অবস্থায় । কিন্তু শরীরের সামনে অংশ সম্পন্ন রকম হবে উ-ন্মুক্ত । পরনে ছিল একটি ডেনিম জিন্স ও লং কোট । আবেদনময়ী তার এই রূপ এর দৃশ্য দেখে রীতিমতো ঘু-ম উ-ড়েছে তরুণ প্রজন্মের ছেলেদের । তার পাশাপাশি বেড়ে চলেছে সেই ভিডিওর জনপ্রিয়তা।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: