কেন ভে’ঙে যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় সংসার? জানুন আসল কারন!

অনেক প্রত্যাশা নিয়ে মানুষ ঘর বাঁধে। সেই ঘরে থাকবে প্রেম, বিশ্বাস, আন্তরিক বো’ঝাপড়া, আ’মৃত্যু পাশাপাশি থেকে যাওয়ার টান, এমনটাই চান সব দম্পতি। তবুও সেই প্রত্যাশা-চাওয়ার পালে ম’ন্দ বাতাস লাগে। র’ক্তা’ক্ত হয় বিশ্বাসের মানচিত্র। ভে’ঙে যায় অনেক আবেগে বাঁধা ঘর।

চারপাশের মানুষেরা সেই ঘর ভা’ঙার বেদনা দেখে না। অনুভব করে না যে দুটি হৃদয় ভালোবেসে একে অপরকে আঁ’কড়ে ধরেছিল সে দুটি হৃদয় বিচ্ছেদে কতোটা ক্ষ’ত-বিক্ষ’ত হয়! সেই অনুভূতিকে পাশ কা’টি’য়ে সবাই মেতে ওঠে ঘর ভাঙার সমা’লো’চনায়।

যদি সেই ঘর হয় কোনো তারকার তাহলে তো বিত’র্কের শেষ নেই। এই যেমন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর সংসার ভে’ঙে যাচ্ছে বলে গু’ঞ্জ’ন ছড়িয়েছে। ভারতীয় গণমাধ্যমগুলো সেই গু’ঞ্জ’ন উ’সকে দিয়েছে। কোথাও কারণ পাওয়া যায়নি কেন তৃতীয়বারের মতো পাতা সংসার গু’টি’য়ে নিতে চলেছেন শ্রাবন্তী!

নব দম্পতি গত বছর দুর্গাপূজায় একসঙ্গে চু’টিয়ে আনন্দ করেছেন। ষষ্ঠী থেকে দশমীর সিঁদুর খেলা- সোশ্যাল মিডিয়া মাতিয়ে রেখেছিলেন একগুচ্ছ রোমান্টিক ছবিতে। কিন্তু সদ্য শেষ হওয়া এবারের পূজায় সব নীরব। বরং শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা গেল একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনই। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল হয়ে গেছে প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন।

শুধু রোশন-শ্রাবন্তী নন, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গায়েব! কিষাণ বিরাজের সঙ্গে বিয়ে ভা’ঙার পরও তো এমনটাই হয়েছিল! সেই পুরোনো স্মৃতি মনে করেই গু’ঞ্জ’ন দেখা দিয়েছে শ্রাবন্তীর ঘর ভাঙার।

সেই গু’ঞ্জ’নে ঘি ঢেলেছেন শ্রাবন্তীর স্বামী রোশন। ভারতের নিউজ ১৮ বাংলাকে দেয়া মন্তব্যে রোশন জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি।’ কেন আলাদা থাকছেন সে বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি তিনি।

সেই কারণটাই এখন খুঁজছেন সবাই। কলকাতার সিনেমাপাড়া তো বটেই, বাংলাদেশেও শ্রাবন্তী ভক্তদের প্রশ্ন- কেন আবারও বি’চ্ছেদের পথে হাঁটছেন তিনি। স্বামী রোশন সিংয়ের সঙ্গে কী ঝা’মেলা চলছে যে দানে দানে তিনদানের সংসারটাও রক্ষা হলো শ্রাবন্তীর!

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Leave a Reply

error: