একদম মানুষের মতো সবজি কাটছে হনুমান, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওগুলো নানা রকমের ভাগ হয়। কিছু ভিডিও ভাইরাল হয়- যেগুলিতে নানা ধরনের প্রতিভার প্রকাশ ঘটে যেমন নাচ, গান, কবিতা আবৃতি ইত্যাদি র ভিডিও। আবার কিছু ভিডিও মিমারস রা ক্রিয়েট করেন। এইসকল ভিডিও গুলিতে সেলিব্রিটিদের ট্রোলড করে তৈরি করা হয়।আর এক ধরনের ভিডিও তৈরি হয় স্বতঃস্ফূর্তভাবে, ভাইরাল হয় স্বতঃস্ফূর্তভাবে।এই ভিডিও গুলিতে নানারকম সামাজিক বার্তা দেওয়া থাকে।

দাদুর সাথে গায়ে গা লাগিয়ে উদ্দাম নাচ সুন্দরী তরুণীর, ভিডিও তুমুল ভাইরাল নানারকম মানবিক কাজ করার ভিডিওগুলি ভাইরাল হয়ে যায় সহজেই। যেমন কোন দুঃস্থ মানুষকে সহায়তা , রাস্তার কোনো কুকুর কে খাদ্য দান করা ইত্যাদি ইত্যাদি। আবার কিছু কিছু ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয় যেগুলি খুব সহজেই মানুষের মনে জায়গা করে নেয়। এই ভিডিওগুলি স্বভাবতই অনুভূতিপ্রবণ হয়ে থাকে সম্প্রতি এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

আবার আরও এক ধরনের ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয় যেগুলি আজব ধরণের হয়ে থাকে। কোন একটি অদ্ভুত ঘটনা ,যা আগে কখনো হয়নি, বা এমন কোন ঘটনা যা সচরাচর চোখে পড়ে না এই ধরনের ভিডিও গুলোও ভাইরাল হয়। দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে একজন হনুমান হুবহু মানুষের মতোই শাকসবজি কাটছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সেখানে আরও একজন ব্যক্তি উপস্থিত আছেন যিনি সবজি গুলো ছোট ছোট করে কেটে এগিয়ে দিচ্ছে হনুমানের সামনে, আর হনুমান ঠিক একজন মানুষের মতোই দক্ষতার সাথে সবজি কেটে দিচ্ছে।একটি হনুমানের এই রকম দক্ষতা দেখে সকলেই অবাক হয়ে গেছেন। অসংখ্য মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: