উন্মুক্ত পিঠ, স্বল্প পোশাকে ‘যাতি হু মে’ গানে তুমুল নাচ এক তরুণীর, নাচের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওগুলো নানা রকমের ভাগ হয়। কিছু ভিডিও ভাইরাল হয়- যেগুলিতে নানা ধরনের প্রতিভার প্রকাশ ঘটে যেমন নাচ, গান, কবিতা আবৃতি ইত্যাদি র ভিডিও। আবার কিছু ভিডিও মিমারস রা ক্রিয়েট করেন। এইসকল ভিডিও গুলিতে সেলিব্রিটিদের ট্রোলড করে তৈরি করা হয়।

আর এক ধরনের ভিডিও তৈরি হয় স্বতঃস্ফূর্তভাবে, ভাইরাল হয় স্বতঃস্ফূর্তভাবে। এই ভিডিও গুলিতে নানারকম সামাজিক বার্তা দেওয়া থাকে। বলিউড অভিনেত্রীর স্নানরত ভিডিও ভাইরাল, নিজেই পোস্ট করলেন! লাখের ও বেশি ভিউ নানারকম মানবিক কাজ করার ভিডিওগুলি ভাইরাল হয়ে যায় সহজেই।

যেমন কোন দুঃস্থ মানুষকে সহায়তা , রাস্তার কোনো কুকুর কে খাদ্য দান করা ইত্যাদি ইত্যাদি। আবার কিছু কিছু ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয় যেগুলি খুব সহজেই মানুষের মনে জায়গা করে নেয়। এই ভিডিওগুলি স্বভাবতই অনুভূতিপ্রবণ হয়ে থাকে সম্প্রতি এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

আবার আরও এক ধরনের ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয় যেগুলি আজব ধরণের হয়ে থাকে। কোন একটি অদ্ভুত ঘটনা ,যা আগে কখনো হয়নি, বা এমন কোন ঘটনা যা সচরাচর চোখে পড়ে না এই ধরনের ভিডিও গুলোও ভাইরাল হয়। দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন তরুণী শর্ট ড্রেস পরে হিন্দি গানের সঙ্গে নাচ করছেন।’যাতি হু মে’ গানে ঐ তরুণীকে শর্ট পোশাকে নাচতে দেখা গেছে। শাহরুখ কাজলের অভিনীত ‘কর্ণ অর্জুন’ সিনেমার গানে তরুণীর অসাধারণ নাচ সকলকে মুগ্ধ করেছে।অসংখ্য মানুষ ইতিমধ্যেই ঐ ভিডিওতে লাইক করেছেন।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

পরনে কেবল টা-ইট স্ব’ল্প পো’শাক, উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

আমাদের ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ লক্ষ্য করা যায় । ভারত নাট্যম, কত্থক, ওড়িয়া ইত্যাদি অনেক …

Leave a Reply

error: