আ’শ্চর্যকর ঘটনা! কেবল মা’থার চুল দিয়ে গাড়ি সহ গাড়ি ভর্তি লোককে টেনে নিয়ে গেল যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমানের ইন্টা’রনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মু’ঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় ম”গ্ন হয়ে থাকে। ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হা’স্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে। হাসি-কা’ন্না, রা’গ-অ’ভি’মান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অ”ঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের। তবে শুধুমাত্র ফে’সবুক, ইউ’টি’উব এবং ইন’স্টা’গ্রাম নয়,

আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গু’লির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সং’যুক্ত থাকতে পারি। সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আ’ন’ন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছো’টখা’ট মুহূর্ত সোশ্যাল মিডি’য়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন প্রা’ন্তের হা’সির ভিডিও নেটিজেনরা শে’য়া’র করে ভাইরাল করে তোলে। এইসব ভিডিওর ঘ’ট’নাগু’লি যেমন অ’বা’ক করে দেয় আবার হা’সির খো’রাকও জোগায়। আজকের এই প্রতিবেদনে ভা’ইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি হাসির ভিডিও ব্যা’প’ক ভাইরাল হচ্ছে যাতে দেখা গেছে কয়েকজন যুবক যুবতী কিছু হাসির মো’মে’ন্ট ভিডিও আকারে ক্যা’প’চা’র করে একটি কথা ছাড়া হা’স্যরস প্যা’রো’ডি বানিয়েছে। ভিডিওটিতে কিছু সময় দেখা গেছে যে একটি ফুটবল

মা-‘রা-‘র মাধ্যমে কতজনের পর’পর ক্ষ”’তি হয়ে যাচ্ছে আবার কখনো দেখা গেছে একটি বা-‘চ্চা মেয়ে তার চু”ল দিয়ে একটি ছোট হা”তি’র মতো গা’ড়ি টানার চেষ্টা করছে। কিন্তু স্বা’ভাবি’কভাবেই সে বি’ফ’ল হয়েছে। কিন্তু ভিডিওটিতে যুবক-যুবতী’গুলির এক্স’প্রে’শন নেটিজেনদের মধ্যে হা’স্যরসের জো’য়ার’ এনেছে। ভি’ডিওটি বর্তমানে ইউ’টি’উবের দুনিয়ায় ব্যা’পক ভাইরাল হয়েছে।

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

একদিনের জন্য 10 বছরের বাচ্চাকে করা হলো পু-লিশ কমিশনার, কারণ জানলে অ-বাক হবেন!

আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছে থাকে যে বড় হয়ে একজন সুদক্ষ সৎ পু-লিশ অ-ফিসার হবার কিন্তু …

Leave a Reply

error: