অবিশ্বাস্যকর ঘটনা! বাড়ির চালে উঠে পড়েছে আস্ত গরু, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানের ইন্টা’রনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন ন প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় ম”গ্ন হয়ে থাকে। ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হ’তভ’ম্ব করে তোলে। হা’সি-কা’ন্না, রা’গ-অভি’মান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যা’টফ’র্ম বেশ গুরুত্বপূর্ণ অ’ঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের। তবে শুধুমাত্র ফেসবুক,

ইউ’টিউব এবং ইন’স্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাট’ফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দু’নিয়ার সাথে সং’যুক্ত থাকতে পারি। সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আ’নন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জী’বনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন প্রান্তের হাসির ভিডিও নেটিজেনরা শে’য়ার করে ভাইরাল করে তোলে। এইসব ভিডিওর ঘ’টনাগু’লি যেমন অ’বা’ক করে দেয় আবার হাসির খোরাকও জোগায়। আজকের এই প্রতিবেদনে ভাইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন।

কথায় আছে গল্পের গ’রু গাছে চরে। কিন্তু এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে বা’স্তবের গ’রু বাড়ির চালে উঠে গেছে। কি শুনে অ’বা’ক হলেন তো! তবে এমনটা সত্যিই হয়েছে। একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে একটি কুঁ’ড়ে ঘরের চালে আস্ত একটি গরু উঠে গেছে।

তবে ভিডিওতে গ’রুটি কি করে একটি কাঁচা বাড়ির চালের উপরে উঠেছে তা বোঝা যায়নি। তবে গ’রুটি যাতে চাল থেকে না পড়ে যায় তাই অনেকে একসাথে এসে গ’রুটিকে নামানোর চে’ষ্টা করেছে। এই অ’বা’ক করা কান্ড দেখে রীতিমতো হা’স্যরসের জোয়ার

## কমেন্ট বক্সে মতামত দিনঃ-

Check Also

পরনে কেবল টা-ইট স্ব’ল্প পো’শাক, উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

আমাদের ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ লক্ষ্য করা যায় । ভারত নাট্যম, কত্থক, ওড়িয়া ইত্যাদি অনেক …

Leave a Reply

error: