in

বাইক কিনতে মাত্র ৩৬ টাকা করে ইএমআই! দারুণ অফার এই ব্যাংকে!

পুজোর দারুণ অফার আইসিআইসিআই ব্যাংকে। দু চাকার গাড়ি কেনার জন্য আকর্ষণীয় হারে ঋণ দিচ্ছে এই ব্যাংক।

বাম্পার ফেস্টিভ অফারে থাকছে গৃহ ঋণ, অটো, দু চাকার গাড়ি কেনার ক্ষেত্রে দারুণ ছাড়। এছাড়াও পার্সোনাল লোন ও কনজিউমার ফিনান্স লোনেও ছাড়ের ঘোষণা করা হয়েছে।

হোম লোনের ক্ষেত্রে সুদের হার শুরু হয়েছে ৬.৯০ শতাংশ থেকে। প্রসেসিং ফি লাগবে ৩০০০ টাকা। অবশ্য এই ফিজের পরিমাণ বাড়তে পারে। সুদের হারে যোগ করা হয়ে হয়েছে রেপো রেট। অটো লোনের ক্ষেত্রে বেশ ফ্লেক্সিবল স্কিম এনেছে আইসিআইসিআই। এই ব্যাংক জানাচ্ছে ইএমআইয়ের ক্ষেত্রে বড়সড় ছাড় আনা হয়েছে।

ইএমআই শুরু হচ্ছে ১৫৫৪ টাকা থেকে (প্রতি ১ লক্ষ টাকায়)। মেয়াদ ৮৪ মাস। মহিলা গ্রাহকরা প্রসেসিং ফির ওপর ১৯৯৯ টাকা ছাড় পাবেন বলে জানানো হয়েছে। দু চাকার গাড়ির লোনের ক্ষেত্রে সর্বনিম্ন ৩৬ টাকা থেকে ইএমআই শুরু হচ্ছে।

৩৬ টাকা প্রতি হাজার টাকায় ধরা হয়েছে ইএমআই হিসেবে। মেয়াদ ৩৬ মাস। এছাড়াও এই লোনে ৯৯৯ টাকা ছাড় দেওয়া হচ্ছে প্রসেসিং ফিতে।ইন্সট্যান্ট পার্সোনাল লোনের ক্ষেত্রে দারুণ সুদের হারের অফার দিচ্ছে আইসিআইসিআই। জানানো হয়েছে ১০.৫০ শতাংশ করে ইন্সট্যান্ট পার্সোনাল পাওয়া যাবে।

প্রসেসিং ফি ৩৯৯৯ টাকা। কনজিউমার ফিনান্স লোনের ক্ষেত্রে নো কস্ট ইএমআই থাকছে। গৃহস্থালির যে কোনও জিনিস বা ডিজিটাল পণ্যের ক্ষেত্রে এই লোন মিলবে।

আইসিআইসিআই ব্যাংকের তরফে পুজোর মরশুমে এই বোনাঞ্জা নিয়ে আসা হয়েছে গ্রাহকদের জন্য। একাধিক অফার রয়েছে। রয়েছে আকর্ষণীয় ছাড় ও ক্যাশব্যাকের অফার। ই কমার্স প্ল্যাটফর্মেও ছাড় দেওয়া হয়েছে।

Facebook Comments

What do you think?

Comments

Leave a Reply

Loading…

0

বাড়তে চলেছে কি স্মার্ট ফোনের দাম? সরকারের এই সিদ্ধান্তে সম্ভাবনা তেমনই!

বিপদ এড়াতে বাড়ির বাহিরে গেলে ফোনের এই সেটিংটি অন করে রাখুন, জানুন বিস্তারিত !